Logo
Logo
×

খেলা

বাবরের সঙ্গে ঝামেলার ‘গুজব’, ছবির মাধ্যমে যে উত্তর দিলেন শাহিন

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২০ সেপ্টেম্বর ২০২৩, ০১:০৬ পিএম

বাবরের সঙ্গে ঝামেলার ‘গুজব’, ছবির মাধ্যমে যে উত্তর দিলেন শাহিন

এক্স-এ পোস্ট করা ছবিতে বাবরের সঙ্গে শাহিন আফ্রিদি (ডানে)। ছবি: ক্রিকেট পাকিস্তান

এশিয়া কাপের সুপার ফোর পর্যায় থেকেই হেরে ছিটকে যেতে হয়েছে পাকিস্তান দলকে। শ্রীলংকার বিরুদ্ধে শেষ ম্যাচে একেবারে শেষ মুহূর্তে এসে হারতে হয় বাবরদের। 

খবর বের হয়- এই হারের পরই পাকিস্তান সাজঘরে অধিনায়ক বাবর আজমের সঙ্গে তীব্র বাদানুবাদে জড়িয়ে পড়েন দলের প্রিমিয়ার পেসার শাহিন শাহ আফ্রিদি। দুই গুরুত্বপূর্ণ ক্রিকেটারের মধ্যে উত্তপ্ত বাক্য বিনিময় হয়। এমনকি রটনা রটে যায় বাবর ও শাহিনের সম্পর্কের অবনতিরও। পাকিস্তানি ছাড়াও বিদেশি গণমাধ্যমেও এ রকম খবর চাউর হয়। 

তবে বিষয়টি নিয়ে এবার মুখ খুলেছেন স্বয়ং শাহিন শাহ আফ্রিদি। তিনি জানিয়ে দিয়েছেন বাবরের সঙ্গে তার কোনো ধরনের কোনো সমস্যা নেই। বরং দুইজনের সম্পর্ক যে ভালো রয়েছে তাও নিশ্চিত করেছেন তিনি।

ক্রিকেট পাকিস্তান এক প্রতিবেদনে জানিয়েছে, সোশ্যাল মিডিয়ায় বাবরের সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন শাহিন শাহ আফ্রিদি। এর মাধ্যমে সমস্ত জল্পনা ও রটনার জবাব দিয়েছেন তরুণ এ পেসার। কারণ ক্যাপশনে লিখেছেন ‘ফ্যামিলি’ অর্থাৎ পরিবার। 

ছোট্ট এই ক্যাপশনের মাধ্যমে- বাবর যে তার পরিবারের অংশ সেই বার্তাই দিয়েছেন শাহিন। 

মিডিয়াতে কয়েক দিন আগেই একটি খবর প্রকাশ পেয়েছিল; যেখানে দাবি করা হয় বাবর আজম নাকি দলের সিনিয়র ক্রিকেটারদের পারফরম্যান্সে একেবারেই খুশি নন। যার বিরোধিতা করে শাহিন শাহ আফ্রিদি বলেন, অন্ততপক্ষে তাদেরকে কুর্নিশ জানাও যারা বল বা ব্যাট হাতে ভালো পারফরম্যান্স করেছে। এই বিতর্কের জবাব প্রকাশ্যে দিতেই এবার মুখ খুলেছেন শাহিন।

নাম প্রকাশে অনিচ্ছুক একজন সিনিয়র পাক ক্রিকেটার জানিয়েছেন, দলের এক ও একমাত্র লক্ষ্য হলো- ভালো ক্রিকেট খেলা। আমরা কে, কী বলছি বা কী সমালোচনা করছি তা নিয়ে ও একেবারেই চিন্তিত না। একটা ম্যাচ হারা মানেই সমালোচকদের সুবিধা করে দেওয়া হবে। তারা তখন বলার সুযোগ পেয়ে যায়। আর এখানেও তারা সেটাই করেছে। 

তিনি আরও বলেন, সুযোগ পেলেই তারা নিজেদের মতামত জানাতে সুযোগ ছাড়ে না। তবে এসব কিছুই নেগেটিভ ধ্যান ধারণা। দলের যখন মিটিং হয় তখন আমরা সবাই নিজেদের মতামত দিয়ে থাকি। দলের মধ্যে সুস্থ পরিবেশ না থাকলে এটা হতো না।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম