Logo
Logo
×

খেলা

বাংলাদেশ-ভারত ম্যাচেও বাগড়া দিতে পারে বৃষ্টি

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১৫ সেপ্টেম্বর ২০২৩, ০১:১০ পিএম

বাংলাদেশ-ভারত ম্যাচেও বাগড়া দিতে পারে বৃষ্টি

এশিয়া কাপের সুপার ফোরের শেষ ম্যাচে বিকাল সাড়ে ৩টায় ভারতের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ। ইতোমধ্যে টুর্নামেন্টের ফাইনালে উঠে গেছে ভারত ও শ্রীলংকা। এটি শুধু একটি নিয়মরক্ষার ম্যাচ হতে চলেছে। 

ইন্ডিয়া এখনো পর্যন্ত সুপার ফোরে দুটি ম্যাচ জিতেছে এবং তারা ফাইনালে পৌঁছে গেছে। যেখানে বাংলাদেশ এখনো পর্যন্ত সুপার-৪-এ জয়ের স্বাদ পায়নি। সুপার ফোরের শেষ ম্যাচে ভারত জয়ের হ্যাটট্রিক করতে চাইবে। রোহিতের নজর থাকবে জয়ের দিকে, আর বাংলাদেশ সুপার ফোরে নিজেদের শেষ ম্যাচ জিতে যাত্রা শেষ করতে চাইবে। 

তবে ম্যাচেও খারাপ আবহাওয়ার সংকেত দিয়েছে আবহাওয়া অফিস। বৃষ্টিতে ভেসে যেতে পারে এই ম্যাচ। ফলে দুই দলের খেলোয়াড়সহ ভক্তদের আশাও ভেঙে যেতে পারে। আসুন জেনে নেওয়া যাক ভারত-বাংলাদেশ ম্যাচের সময়ে কলম্বোর আবহাওয়া কেমন থাকবে।

আরও পড়ুন: ভারতের বিপক্ষে যেমন হতে পারে বাংলাদেশের একাদশ

কলম্বোর আর প্রেমাদাসা স্টেডিয়ামে শুক্রবার ভারত বনাম বাংলাদেশ ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকাল সাড়ে ৩টায়। এদিন কলম্বোতে বৃষ্টির সম্ভাবনা রয়েছে ৮৮ শতাংশ।

আকুওয়েদারের প্রতিবেদন অনুযায়ী, ভারত-বাংলাদেশ ম্যাচের মাত্র কয়েক ঘণ্টা বৃষ্টির প্রভাব পড়তে পারে। কলম্বোর স্থানীয় সময় বিকাল ৫টা থেকে ৬টার মধ্যে বৃষ্টির সম্ভাবনা বেশি রয়েছে। এ কারণে ম্যাচটি কিছু সময়ের জন্য বন্ধ রাখা হতে পারে বলেও মনে করা হচ্ছে। তবে এর পর বৃষ্টির সম্ভাবনা খুবই কম রয়েছে। ফলে পরের দিকে ম্যাচটি মাঠে গড়াতে কোনো অসুবিধা হবে না বলেই বিশেষজ্ঞরা মনে করেন। 

আকুওয়েদারের প্রতিবেদন অনুযায়ী, বৃষ্টির কারণে ম্যাচটি অনুষ্ঠিত হতে একটু বেশি সময় লাগতে পারে, তবে ভক্তরা ওভার কমানো ছাড়াই ম্যাচটি দেখতে পাবেন। অর্থাৎ পুরো ৫০ ওভারের ম্যাচ দেখা যেতে পারে বলেই খবর পাওয়া যাচ্ছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম