Logo
Logo
×

খেলা

টিটি খেলোয়াড়কে চড় মারার অভিযোগ মুনীরের বিরুদ্ধে 

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২৯ আগস্ট ২০২৩, ১১:০৪ পিএম

টিটি খেলোয়াড়কে চড় মারার অভিযোগ মুনীরের বিরুদ্ধে 

টেবিল টেনিস খেলোয়াড়ের গায়ে হাত তোলায় হাসান মুনীরের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে বাংলাদেশ টেবিল টেনিস খেলোয়াড় সমিতি।

মঙ্গলবার টেবিল টেনিস খেলোয়াড় সমিতির সদস্যরা বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশন ভবনে সংবাদ সম্মেলন করেন। সেখানে তারা টেবিল টেনিস ফেডারেশনের সহ-সভাপতি খন্দকার হাসান মুনীরের স্বজনপ্রীতি আর অনিয়মের অভিযোগ তোলেন। 

টেবিল টেনিস খেলোয়াড় সমিতির সদস্যরা একের পর এক অভিযোগ করেন। শেষদিকে গুরুতর এক অভিযোগ তোলেন তারা।

অন্তু হোসেন জয় নামের এক খেলোয়াড় দাবি করেন, জাতীয় চ্যাম্পিয়নশিপে ম্যাচ জিততে না পারায় তার গায়ে হাত তুলেছিলেন সহ-সভাপতি খন্দকার হাসান মুনীর।

অন্তু হোসেন জয়ের দাবি, গত বছর জাতীয় চ্যাম্পিয়নশিপে অ্যাজাক্সের হয়ে খেলার সময় উত্তরা টেবিল টেনিস ক্লাবের বিপক্ষে হেরে যাওয়ায় তাকে সবার সামনেই চড় মেরেছিলেন হাসান মুনীর।

সেই ঘটনার জেরে চুক্তির ২ লাখ টাকা থেকে ২০ হাজার টাকা কমও পেয়েছিলেন বলে দাবি জয়ের। 

এতদিন বিষয়টি না জানানোর কারণ প্রসঙ্গে জয় বলেন, ‘কথা বললেই ভয় লাগে যে কখন সাসপেন্ড করে দেয়। আমার ক্যারিয়ার মাত্র শুরু।’ 

বর্তমান ও সাবেক খেলোয়াড়দের অসংখ্য অভিযোগ হাসান মুনীরের বিরুদ্ধে। ‘চড়’ মারার যে অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে সেটি অস্বীকার করেছেন হাসান মুনীর। 

তিনি বললেন, ‘এটা আদরের ছলেই বলা হয়েছিল। আমি শুধু তাকে বলেছিলাম, এই তুই এটা কী করলি? যে খেলোয়াড় অভিযোগ করেছে, তার সঙ্গে আমার সম্পর্ক বেশ ভালো ছিল, বলব এখনো ভালো আছে।’

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম