Logo
Logo
×

খেলা

লন্ডনে যাচ্ছেন ইবাদত হোসেন

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২৭ আগস্ট ২০২৩, ১১:৩৪ এএম

লন্ডনে যাচ্ছেন ইবাদত হোসেন

ফাইল ছবি

হাঁটুর চোটের কারণে আসন্ন এশিয়া কাপের দল থেকে ছিটকে পড়েন ইবাদত হোসেন। তবে দ্রুত মাঠের ক্রিকেটে ফিরতে উন্নত চিকিৎসার জন্য তিনি সোমবার লন্ডনে যাচ্ছেন। শনিবার এ তথ্য জানিয়েছেন বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরি। 

তিনি জানান, টিকিট নিশ্চিত হলেই সে কাল যাবে। সেখানে অলরেডি একজন ডাক্তারের অ্যাপয়েনমেন্ট নেওয়া হয়েছে। এবাদতের সঙ্গে একজন ফিজিও যাচ্ছেন।

এর আগে শনিবার মিরপুরে সংবাদ সম্মেলনে ইবাদতের না থাকা নিয়ে প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে বলছিলেন, আপনারা জানেন ইবাদত আমাদের ইমপ্যাক্টফুল বোলারদের একজন। আমাদের পাঁচজন ফাস্ট বোলারের মধ্যে যারা শেষ কয়েকটি সিরিজে খেলেছে, তাদের মধ্যে সে দ্রুতগতির বোলারও। তাই এটা

আমাদের জন্য বড় ক্ষতি এবং তার বিকল্প বের করা আমাদের জন্য কঠিন কাজ। আশা করছি সে দ্রুত সেরে উঠবে।

আরও পড়ুন বিচার শুরুর আগেই এক বছর ধরে কারাগারে জবির সেই খাদিজা

ইবাদত না থাকাকে দুর্ভাগ্যজনক বলে আখ্যা দিয়েছেন সাকিব। এবাদত ছাড়াও বোলিং আক্রমণে আরও কয়েকজনের চোট সমস্যা রয়েছে। তবে এ নিয়ে চিন্তিত নন টাইগার অধিনায়ক। 

সাকিবের ভাষ্য, দুর্ভাগ্যজনকভাবে ইবাদত আমাদের সঙ্গে যেতে পারছে না। সে আমাদের খুবই গুরুত্বপূর্ণ সদস্য। সে জায়গা থেকে এটা আমাদের জন্য একটা ধাক্কা। তারপরও সে ধরনের প্রস্তুতি আমরা নিয়েছি এবং যে ধরনের স্কোয়াড আছে আমরা আশা করি অনেক দূর যেতে পারব।

এর আগে ধারণা করা হয়েছিল, এবাদত হোসেনের হাঁটুর চোট তেমন গুরুতর নয়। সেই সময় ক্রিকেট বোর্ড পুনর্বাসন ও পরিচর্যা করেই তাকে খেলায় ফেরাতে চেয়েছিলেন। তবে গত কিছুদিন পুনর্বাসন করেও লাভ হয়নি তার।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম