সাকিবের ‘রহস্যময়’ স্ট্যাটাস নিয়ে যা বললেন পরীমনি

 বিনোদন ডেস্ক 
২৫ আগস্ট ২০২৩, ০৯:৫৫ এএম  |  অনলাইন সংস্করণ
পরীমনি
সাকিব আল হাসান ও পরীমনি। ফাইল ছবি

চলতি মাসে পাকিস্তানে শুরু হতে যাওয়া এশিয়া কাপ এবং ৫ অক্টোবর ভারতে শুরু হতে যাওয়া আইসিসি বিশ্বকাপকে সামনে রেখে অধিনায়ক করা হয়েছে সাকিব আল হাসানকে। 

বিশ্বসেরা এ অলরাউন্ডারকে অধিনায়ক করে এশিয়া কাপের জন্য ইতোমধ্যে দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি।

আরও পড়ুন নতুন গান নিয়ে আসছেন মনির খান

অথচ বৃহস্পতিবার (২৪ আগস্ট) মধ্যরাতে হুট করে নিজের অফিসিয়াল ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দেন সাকিব, যা নিয়ে গোটা দেশে হইচই পড়ে যায়। রাত ১১টার পর সাকিবের ফেসবুকে ঘোষণা দেন, তিনি আর খেলবেন না। সাকিবের পেজে লেখা হয়, ‘আমি আর খেলব না। কে খেলবে জানাচ্ছি...।’

এমন স্ট্যাটাস মুহূর্তেই ভাইরাল সামাজিক যোগাযোগমাধ্যমে। কিন্তু হুট করে এমন স্ট্যাটাস কেন সাকিবের? সাধারণ সমর্থক, সাকিব ভক্তদের মাঝে দেখা দেয় মিশ্র প্রতিক্রিয়া। দেশের ক্রিকেট ভক্তরা জানতে চেয়েছেন কী হয়েছে। সাকিবও কী তা হলে অবসরের বার্তা দিচ্ছেন? নাকি এর পেছনে অন্য কোনো কারণ রয়েছে।

শুক্রবার (২৫ আগস্ট) সকাল ৯টা পর্যন্ত এই রহস্যের পেছনের ঘটনা আনুষ্ঠানিকভাবে জানাননি সাকিব। তার পেজেও এখন পর্যন্ত আর কোনো নতুন পোস্ট আসেনি। 

সাকিব তার ওই পোস্ট নিয়ে কিছু না জানালেও ‘রহস্যময়’ পোস্টটি শেয়ার করে একটি স্ট্যাটাস দিয়েছেন চিত্রনায়িকা পরীমনি। জনপ্রিয় সংগীতশিল্পী ও সংগীত পরিচালক কৌশিক হোসেন তাপসকে ম্যানশন দিয়ে ক্যাপশনে পরী লিখেছেন, খেলা হবে। সঙ্গে জুড়ে দিয়েছেন একটি ইমোজিও।


 

যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন