Logo
Logo
×

খেলা

‘ভারতকে হারানোর দারুণ সুযোগ পাকিস্তানের’  

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২৩ আগস্ট ২০২৩, ০৭:০১ পিএম

‘ভারতকে হারানোর দারুণ সুযোগ পাকিস্তানের’  

পাকিস্তানের সাবেক উইকেটকিপার ব্যাটসম্যান রশিদ লতিফ বলেছেন, এশিয়া কাপে ভারতকে হারানোর দারুণ সুযোগ পাকিস্তানের সামনে। 

পাকিস্তানের সাবেক এই কোচ বলেন, আমাদের শক্তিশালী ফাস্ট বোলিং ইউনিট রয়েছে। বোলাররাও বেশ ফর্মে আছে- শাহিন শাহ আফ্রিদি, হারিস রউফ, শাদাব খান, মোহাম্মদ নওয়াজ বেশ ফর্মে। তারা আমাদের দলের অটোমেটিক চয়েজ। 

পাকিস্তানের ব্যাটিং সাইড নিয়ে ৫৪ বছর বয়সি সাবেক এই তারকা ক্রিকেটার বলেন, আমাদের ব্যাটিংয়ে ইমাম-উল-হক, ফখর জামান, বাবর আজম বেশ ফর্মে আছেন। তারা বিশ্বমানের। 

চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের দল নিয়ে সাবেক এই তারকা ক্রিকেটার আরও বলেন, ভারত টিম গোছাতে ব্যস্ত আছে। তাদের মিডল অর্ডার নিয়ে লড়াই চলছে। আমি বিশ্বাস করি পাকিস্তানের কাছে ভারতকে হারানোর একটি দুর্দান্ত সুযোগ রয়েছে। বাবর আজমদের কঠিন লড়াইয়ের মধ্য দিয়ে এশিয়া কাপ জেতা উচিত। 

দুই দলের শক্তি এবং দুর্বল জায়গা নিয়ে রশিদ লতিফ বলেন, আমাদের কয়েকটি জায়গায় সমস্যা রয়েছে তার মধ্যে অন্যতম হলো-পাওয়ারপ্লেতে আমাদের ব্যাটসম্যানরা ধীরগতিতে রান করে, ডেথ ওভারে আমাদের পাওয়ার হিটার ব্যাটসম্যান নেই; কিন্তু ভারতের মিডল অর্ডার খুবই শক্তিশালী। রোহিত শর্মা এবং বিরাট কোহলি বড় ইনিংস খেলতে সক্ষম। ভারতের টপঅর্ডার ব্যাটাসম্যানরা আমাদের পাকিস্তানের চেয়ে ভালো স্ট্রাইক রেটে রান করতে পারে। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম