Logo
Logo
×

খেলা

হাথুরুর ক্লাসে মাহমুদউল্লাহর বোলিং

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১০ আগস্ট ২০২৩, ০৪:১০ পিএম

হাথুরুর ক্লাসে মাহমুদউল্লাহর বোলিং

ছবি সংগৃহীত

আগেই অনুশীলন শুরু করেছিলেন মাহমুদউল্লাহ রিয়াদ। আলোচনায় ছিল কন্ডিশনিং ক্যাম্পের স্কোয়াডে এই অলরাউন্ডার সুযোগ পাবেন কিনা। তবে ৩২ জনের প্রাথমিক স্কোয়াডে তাকে রেখেছেন নির্বাচকরা।

বিসিবির মেডিকেল বিভাগে শারীরিক পরীক্ষা দেওয়ার পর ফিটনেস টেস্টেও বয়স অনুযায়ী ভালো স্কোর করেছিলেন মাহমুদউল্লাহ। এর মধ্যে রানিং আর ব্যক্তিগত ব্যাটিং অনুশীলন চালিয়ে গেছেন নিয়মিত।

পরে ছোট হয়ে আসা ২০-২২ জনের স্কোয়াডে মাহমুদউল্লাহ থাকবেন কিনা। এ ব্যাপারেও আলোচনা ছিল। তবে শেষ পর্যন্ত স্কিল ক্যাম্পের এই স্কোয়াডেও সুযোগ পান তিনি। তবে ব্যাটিংয়ের পর গতকাল শন ম্যাকডারমটের ফিল্ডিং ড্রিলসেও দুর্দান্ত সব ক্যাচ নিয়েছেন মাহমুদউল্লাহ।

একটি ব্যাপার নিয়ে তবু কথা হচ্ছিল। গত কয়েক বছর বোলিংয়ে আগের মতো গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারেন না মাহমুদউল্লাহ। 

সর্বশেষ ইংল্যান্ড সিরিজে বোলিংই করেননি তিনি। ব্যাটিংয়ের পাশাপাশি পার্টটাইম বোলিংটাও বড় টুর্নামেন্টে ভূমিকা রাখতে পারে।

তাই এশিয়া কাপ ও বিশ্বকাপ সামনে রেখে ক্যাম্পের খেলোয়াড়দের সব বিভাগেই প্রস্তুত করে তোলার চেষ্টা করছেন কোচরা। 

মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে স্পিন বোলিং কোচ রঙ্গনা হেরাথ গতকাল থেকে ক্লাস নিচ্ছেন স্পিনারদের। আজ সেই ক্লাসের শিক্ষার্থী হলেন মাহমুদউল্লাহ। বেশ কিছুক্ষণ বোলিং করলেন এই অলরাউন্ডার।

ফলে এশিয়া কাপের স্কোয়াড ঘোষণার আগে মাহমুদউল্লাহ সুযোগ পাবেন কিনা, তার অনুশীলন থেকেই উত্তর খোঁজার চেষ্টা করছে গণমাধ্যম। 
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম