Logo
Logo
×

খেলা

আগের চার বিশ্বকাপের চেয়ে ভালো খেলায় আশাবাদী মুশফিক

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০৮ আগস্ট ২০২৩, ০৭:৩৬ পিএম

আগের চার বিশ্বকাপের চেয়ে ভালো খেলায় আশাবাদী মুশফিক

৫ অক্টোবর ভারতের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে শুরু হবে আইসিসি বিশ্বকাপ। ক্রিকেট ক্যারিয়ারে পঞ্চম বিশ্বকাপ খেলার জন্য মুখিয়ে আছেন বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক মুশফিকুর রহিম। 

মঙ্গলবার মিরপুরে বিশ্বকাপ ট্রফির সঙ্গে ছবি তুলে জাতীয় দলের অভিজ্ঞ ক্রিকেটার মুশফিকুর রহিম বলেন, কাগজে কলমে আমরা যতই ভালো দল হই না কেন, নির্দিষ্ট দিনে যারা ভালো করবে তারা জিতবে। আর অভিজ্ঞতার ব্যাপার যেটা, তা হলো আমি অনেক ভাগ্যবান- গত চারটা বিশ্বকাপ খেলেছি। যদি এ বছর বিশ্বকাপ খেলার সুযোগ পাই তাহলে অবশ্যই চাইব গত চার বিশ্বকাপের চেয়েও ভালো ফল করতে।

জাতীয় দলের এই উইকেটকিপার ব্যাটসম্যান আরও বলেন, সেই বিশ্বাস আছে কিন্তু সব নির্ভর করবে নির্দিষ্ট দিনে আমরা কত ভালো করতে পারি। এটা গুরুত্বপূর্ণ আমরা যেন ভালো শুরু করতে পারি। যেহেতু একটা অভিজ্ঞ দল এবং ধারাবাহিক ভালো ক্রিকেট গত চার-পাঁচ বছর খেলছি, আশা করাই যায় অনেক স্পেশাল কিছু বা একটা ফল যেন করতে পারি।
 
বাংলাদেশ দলের বোলিং আক্রমণ নিয়ে মুশফিক বলেন, আসলে এটা শুনতে খুব আনন্দের, আমাদের ফাস্ট বোলাররা ভালো করছেন। এই ফাস্ট বোলারদের উন্নতির জন্য সর্বশেষ কিছু বছর আমরা কঠোর পরিশ্রম করেছি। সামনে আরও উন্নতির লক্ষ্যে কষ্ট করে যাচ্ছি যেন আরও ভালো কিছু করতে পারি। আসন্ন বিশ্বকাপেও আমরা খুব আশাবাদী যে ভালো কিছু হবে ইনশাআল্লাহ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম