Logo
Logo
×

খেলা

‘অবসরে যাওয়ার এটাই সঠিক সময়’

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ৩০ জুলাই ২০২৩, ০৭:৫০ পিএম

‘অবসরে যাওয়ার এটাই সঠিক সময়’

পেশাদার ক্রিকেটকে বিদায় বলে দিলেন ইংল্যান্ডের অভিজ্ঞ পেসার স্টুয়ার্ট ব্রড। চলমান অ্যাশেজ সিরিজ শেষে ক্রিকেট ক্যারিয়ারের ইতি টানার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

শনিবার স্কাই স্পোর্টসকে ব্রড বলেন, এটা ছিল বিস্ময়কর এক অভিযাত্রা। নটিংহ্যামশায়ার ও ইংল্যান্ডের জার্সি পরতে পারা অনেক বড় সম্মানের। 

১৬৬টি টেস্ট ম্যাচ খেলে ৬০২ উইকেট শিকারের কীর্তি গড়া ব্রড বলেন, গত কয়েক সপ্তাহ ধরেই আমি ক্যারিয়ারের ইতি টানার ব্যাপারে ভাবছি। অস্ট্রেলিয়ার বিপক্ষে আমাদের যে লড়াই, সেটা আমি ভালোবাসি। অ্যাশেজ ক্রিকেটের সঙ্গে আমার সম্পর্ক ভালোবাসার। 

ইংল্যান্ডের হয়ে ১২১টি ওয়ানডে ম্যাচ খেলে ১৭৮ এবং ৫৬টি টি-টোয়েন্টি ম্যাচ খেলে ৬৫ উইকেট শিকার করেন ব্রড। 

৩৭ বছর বয়সি এই তারকা পেসার আরও বলেন, আমি অধিনায়ক বেন স্টোকসকে অবসরের ব্যাপারে বলেছি। সত্য বলতে আমার মনে হয়েছে, অবসরে যাওয়ার এটাই সঠিক সময়।

তারকা এই পেসার আরও বলেন, সব সময় যতটা ভালোবেসেছি ক্রিকেটকে এখনও ততটাই ভালোবাসি। এই অ্যাশেজ সিরিজে অংশ নিতে পারাটা দারুণ। আমি যত সিরিজ খেলেছি, তার মধ্যে এটাই সবচেয়ে উপভোগ্য ও আনন্দদায়ক।

ব্রড বলেন, আমি খুব ছোট বয়স থেকেই অ্যাশেজ সিরিজ নিয়ে রোমাঞ্চিত ছিলাম। অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্টে দেড়শ উইকেট শিকার করা শেন ওয়ার্ন, গ্লেন ম্যাকগ্রার উপরে থাকতে পেরে আমি গর্বিত। নিশ্চিতভাবেই অস্ট্রেলিয়ার বিপক্ষে বোলিংয়ের প্রতিটা মুহূর্ত আমি উপভোগ করি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম