Logo
Logo
×

খেলা

১১৫ রানের লক্ষ্য তাড়ায় ৫ উইকেট হারাল ভারত

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২৮ জুলাই ২০২৩, ১২:০১ এএম

১১৫ রানের লক্ষ্য তাড়ায় ৫ উইকেট হারাল ভারত

কুলদিপ যাদব আর রবিন্দ্র জাদেজার ঘূর্ণি বলে বিভ্রান্ত হয়ে ২৩ ওভারে ১১৪ রানেই অলআউট ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল।

ক্যারিবীয়দের কম রানে আটকিয়ে সহজ লক্ষ্য তাড়া করতে নেমেও ঘাম ঝড়াতে হয় আসন্ন আইসিসি বিশ্বকাপের হটফেভারিট ভারতীয় ক্রিকেট দলকে। ১১৫ রানের লক্ষ্য তাড়ায় ৫ উইকেট হারায় ভারত।

দলের ব্যাটিং বিপর্যয়ে হাল ধরে রাখেন ওপেনার ইশান কিশান। তিনি ৪৬ বলে ৭টি চার আর এক ছক্কায় দলের জয়ে সর্বোচ্চ ৫২ রান করেন।

ইশান কিশানের দায়িত্বশীল ব্যাটিংয়ে ২২.৫ ওভারে ১৬৩ বল হাতে রেখে ৫ উইকেটের জয়ে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে যায় ভারত।

এবারের উইন্ডিজ সফরের শুরুতে দুই ম্যাচের টেস্ট সিরিজে ১-০ ব্যবধানে জয় পায় ভারত। ওয়ানডে সিরিজেও জয় দিয়ে শুরু করল সফরকারীরা। 

বৃহস্পতিবার বার্বাডোজের কিংসটন ওভালে টস জিতে স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজকে প্রথমে ব্যাটিংয়ে পাঠায় রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারত। প্রথমে ব্যাটিংয়ে নেমে চরম বিপর্যয়ে পড়ে যায় ক্যারিবীয়রা।

৩ উইকেটে ৮৮ রান করা উইন্ডিজ, পরের ২৬ রানের ব্যবধানে হারা ৭ উইকেট। নিয়মিত বিরতিতে উইকেট পতনের কারণে ২৩ ওভারে ১১৪ রানেই অলআউট হয় স্বাগতিকরা।

ভারতের হয়ে ৩ ওভারে মাত্র ৬ রানে ৪ উইকেট শিকার করে ম্যাচ সেরা হন কুলদিপ যাদব। এছাড়া রবিন্দ্র জাদেজা শিকার করে ৬ ওভারে ৩৭ রানে ৩ উইকেট।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম