Logo
Logo
×

খেলা

মেসির দাঁত সাদা করছেন বেকহ্যাম!

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১১ জুলাই ২০২৩, ০১:২৬ পিএম

মেসির দাঁত সাদা করছেন বেকহ্যাম!

ডেভিড বেকহ্যাম পারেন না এমন কোনো কাজ কি আছে? প্রশ্নটা তার স্ত্রী ভিক্টোরিয়া বেকহ্যামের। খেলোয়াড়ি জীবনে ছিলেন ‘ডেড’ বলের রাজা। ইংলিশ ফুটবল গ্রেটের জাদুকরী ফ্রিকিক এখনো অনেকের চোখে লেগে আছে। অবসরের পর যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকারের (এমএলএস) ক্লাব ইন্টার মায়ামির সহমালিক হয়ে মাঠের বাইরেও জাদু দেখাচ্ছেন বেকহ্যাম। 

আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়ক লিওনেল মেসিকে নিজের ক্লাবে খেলতে রাজি করিয়ে অসাধ্য সাধন করেছেন সাবেক ইংল্যান্ড অধিনায়ক। সব ঠিক থাকলে আজ ইন্টার মায়ামিতে যোগ দেবেন মেসি। রোববার তাকে আনুষ্ঠানিকভাবে নিজেদের খেলোয়াড় হিসাবে পরিচয় করিয়ে দেবে এমএলএসের ক্লাবটি।

ক্লাব ইতিহাসের সবচেয়ে বড় তারকাকে বরণ করে নিতে মায়ামিজুড়ে সাজ সাজ রব। মেসিকে স্বাগত জানাতে কোমর কষে কাজে নেমে পড়েছেন স্বয়ং বেকহ্যাম। কাজটা কী? মেসির দাঁত সাদা করছেন তিনি! মায়ামির একটি ভবনের দেওয়ালে আঁকা মেসির বিশাল একটি ম্যুরালে তুলির আঁচড় দিতে দেখা গেছে বেকহ্যামকে। 

সোমবার ইনস্টাগ্রামে সেই ভিডিও পোস্ট করে ভিক্টোরিয়া লিখেছেন, ‘এমন কোনো কাজ কী নেই, যা ডেভিড বেকহ্যাম পারে না? আমরা মাত্র কদিন হলো মায়ামিতে এসেছি। এসেই সে এই কাজে লেগে পড়েছে। সে ক্রেনে চড়েছে রং করার জন্য। যে লোকটিকে আমরা মেসির ম্যুরালের দাঁত সাদা রং করতে দেখছি, সে বেকহ্যামই। আমি মুগ্ধ।’
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম