Logo
Logo
×

খেলা

তামিমের আগুন সবার মাঝে জ্বলবে: সাকিব

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০৭ জুলাই ২০২৩, ০৫:১০ পিএম

তামিমের আগুন সবার মাঝে জ্বলবে:  সাকিব

চট্টগ্রামে আফগানিস্তানের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের মাঝপথেই বৃহস্পতিবার হঠাৎ আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দেন বাংলাদেশ দলের অধিনায়ক তামিম ইকবাল। 

তামিমের এমন অবসরের ঘোষণায় চমকিত পুরো দেশ। তার সঙ্গে খেলা জতীয় দলের ক্রিকেটাররাও অবসরের ঘোষণার আগপর্যন্ত তেমন কিছু বুঝতে পারেননি। 

তামিমের অবসর নিয়ে আজ বাংলাদেশের টেস্ট ও টি-টোয়েন্টি দলের অধিনায়ক সাকিব আল হাসান নিজের প্রতিক্রিয়া জানান। 

বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডার নিজের অফিসিয়াল ফেসবুকে লেখেন- ২০০৩ সাল থেকে জাতীয় দলের হয়ে অনূর্ধ্ব-১৫ স্তরে আমাদের একসাথে প্রথম পথচলা এবং আমরা গত ২০ বছর ধরে আমাদের স্বপ্ন এবং লক্ষ্যগুলো ভাগ করে একটি দৃঢ়বন্ধন এবং বন্ধুত্ব গড়ে তুলেছি। আমরা বাংলাদেশের ক্রিকেটকে পরবর্তী স্তরে নিয়ে যাওয়ার জন্য অনেক ত্যাগ স্বীকার করেছি এবং তোমার আবেগ এবং আগ্রাসন আরও অনেককে অনুপ্রাণিত করতে সহায়তা করেছে।

তিনি আরও লেখেন- একই লক্ষ্য অর্জনের জন্য আমরা একে অপরের শক্তির ওপর নির্ভর করেছিলাম আমাদের দেশের হয়ে জয়লাভ করার জন্য। তোমার রান এবং রেকর্ডগুলো নিজের পক্ষে কথা বলে এবং আমরা, টিম সঙ্গী হিসেবে, একজন খেলোয়াড় হিসেবে তুমি যা কিছু অর্জন করেছ, তার জন্য আমরা অত্যন্ত গর্বিত। 

সাকিব লেখেন- তোমার সাথে আর মাঠের মাঝখানে না থাকাটা অদ্ভুত হবে... কিন্তু যখন আমরা প্রতিটি লড়াইয়ে পা রাখব, তখন তোমার আগুন আমাদের সবার ভেতরে জ্বলবে। তুমি তোমার নতুন জীবনে ছক্কা হাঁকাতে থাকো এবং তোমার প্রিয়জনের সাথে নতুন মুহূর্তগুলো উপভোগ করো।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম