Logo
Logo
×

খেলা

তামিমের বিদায়ে দলে কোনো প্রভাব পড়বে না: লিটন

Icon

ক্রীড়া প্রতিবেদক

প্রকাশ: ০৭ জুলাই ২০২৩, ০২:২৭ পিএম

তামিমের বিদায়ে দলে কোনো প্রভাব পড়বে না: লিটন

আফগানিস্তানের বিপক্ষে আগামীকাল শনিবার দ্বিতীয় ওয়ানডের লড়াইয়ে নামবে বাংলাদেশ। সিরিজের মাঝপথেই ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালের চলে যাওয়ায় চলমান সিরিজের শেষের দুই ম্যাচে নেতৃত্ব দেবেন লিটন দাস। 

শুক্রবার সকালে বিসিবির আনুষ্ঠানিক অধিনায়ক ঘোষণার কিছুক্ষণের মধ্যেই ম্যাচপূর্ব সংবাদ সম্মেলনে হাজির হয়ে লিটন জানান, দলের পরিবেশে প্রভাব পড়বে না। আগের মতোই থাকবে।

তিনি বলেন, ‘উনি আগের ম্যাচে ছিলেন, এই ম্যাচে নেই। সাম হাউ যদি ইনজুরি হতো আমরা কিন্তু উনাকে ছাড়াই খেলতাম। আমার কাছে মনে হয় না এ রকম কিছু পরিবর্তন (পরিবেশে) আসবে। আগের মতোই থাকবে সব কিছু।’

গতকাল সংবাদ সম্মেলনে তামিমের অবসর নেওয়ার ঘোষণা দেওয়ার আগেই লিটনরা জানতে পারেন বিষয়টি। সদ্য বিদায়ী ক্রিকেটার তামিম তাদের মেসেজ দিয়ে জানিয়েছিলেন বিষয়টি। লিটন বলেন, 'আমি জানতে পেরেছি দুপুর ১টার দিকে। আমরা উপলব্ধি করতে পারিনি তিনি এমন কিছু করবেন। তবে তার সিদ্ধান্তকে সম্মান জানাই। যাওয়ার আগে অবশ্য বড়ভাই (তামিম) বলে গেছেন দল প্রথমে।'

এদিকে তামিমকে ছাড়াই আজ দ্বিতীয় ম্যাচের প্রস্তুতি শুরু করেছে বাংলাদেশ। আগামীকাল (শনিবার) দুপুর ২টায় চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে আফগানিস্তানের মুখোমুখি হবে বাংলাদেশ। 

তার আগে আজ চট্টগ্রামে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুশীলনে নামেন টাইগাররা। অবসর নেওয়ায় অধিনায়ক তামিমকে ছাড়াই দ্বিতীয় ম্যাচের প্রস্তুতি সেরেছেন টাইগার ক্রিকেটাররা।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম