Logo
Logo
×

খেলা

পিসিবির চেয়ারম্যানের নাম ঘোষণা

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০৬ জুলাই ২০২৩, ০২:২৩ পিএম

পিসিবির চেয়ারম্যানের নাম ঘোষণা

পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) নবগঠিত ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান হিসেবে নিয়োগ পেয়েছেন জাকা আশরাফ।

পাকিস্তান পিপলস পার্টি (পিপিপি) সমর্থিত জাকা আশরাফ প্রধানমন্ত্রী শাহবাজ শরিফের অনুমোদন নিয়ে পিসিবির বিষয়গুলো তত্ত্বাবধান করবেন। খবর ক্রিকেট পাকিস্তানের। 

খবরে বলা হয়, পিসিবি চেয়ারম্যান নির্বাচন প্রক্রিয়া ও গভর্নিং বোর্ড নিয়ে প্রশ্ন তুলেছেন শাকিল শেখ ও গুলজাদা। দুজনই পিসিবির ম্যানেজমেন্ট কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছেন। এ বিষয়ে তারা হাইকোর্টে রিট আবেদন করেছেন। পিসিবির পরবর্তী নির্বাচন যখন আইনি জটিলতায়, তখনই ১০ সদস্যের ম্যানেজমেন্ট কমিটি দিয়েছে দেশটির সরকার। যেখানে প্রধান হিসেবে আছেন জাকা আশরাফ।

বাকি সদস্যরা হলেন- কলিম উল্লাহ খান, আশফাক আখতার, মোহাম্মদ মোসাদ্দেক ইসলাম, আজমত পারভেজ, জহির আব্বাস, খুররম করিম সোমরো, খাওয়াজা নাদিম, মুস্তফা রামদায়, এবং জুলফিকার মালিক।

এদিকে লাহোর হাইকোর্টে পিসিবির গভর্নিং বোর্ড ও চেয়ারম্যান নির্বাচন নিয়ে দুটি রিটেরই একটি করে শুনানি হয়েছে। গত ২৭ জুন চেয়ারম্যান নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল পিসিবির। শাকিল ও গুলের আইনি চ্যালেঞ্জের কারণে পিসিবির নির্বাচন প্রক্রিয়া ব্যাহত হয়েছে।

আর তাই এই নির্বাচনও পিছিয়ে গেছে। কদিন আগেই পিসিবির চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করেন নাজাম শেঠি। এর পরই আলোচনায় আসে জাকা আশরাফের নাম।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম