Logo
Logo
×

খেলা

‘পিসিবি চেয়ারম্যানের মাথা ঠিক আছে?’

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১৭ মে ২০২৩, ০৫:৪৫ পিএম

‘পিসিবি চেয়ারম্যানের মাথা ঠিক আছে?’

সেপ্টেম্বরে এশিয়া কাপ অনুষ্ঠিত হওয়ার কথা। এশিয়া কাপের এবারের আসরের আয়োজক পাকিস্তান। আয়োজক হিসেবে ঘরের মাঠেই এশিয়া কাপ আয়োজন করতে চায় পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। 

কিন্তু সীমান্ত নিয়ে সমস্যা থাকার কারণে এশিয়া কাপ খেলতে পাকিস্তান সফরে যেতে নারাজ ভারতীয় ক্রিকেট দল। যে কারণে ভারতের খেলাগুলো নিরপেক্ষ ভেন্যু এবং বাকি ম্যাচ পাকিস্তানে করতে চেয়েছিল পিসিবি। তাতেও রাজি নয় ভারত। 

সবশেষ পিসিবির বর্তমান চেয়ারম্যান নাজাম শেঠি প্রস্তাব দিয়েছেন ভারত ছাড়া বাকি চার দলের অন্তত একটি করে ম্যাচে পাকিস্তানের মাঠে আয়োজনের। 

এশিয়া কাপ ক্রিকেট নিয়ে চলমান এ বিতর্কের মধ্যেই পিসিবি চেয়ারম্যানের মানসিক স্বাস্থ্য নিয়ে প্রশ্ন তুলেছেন সাবেক চেয়ারম্যান রমিজ রাজা। 

পাকিস্তানের বিশ্বকাপজয়ী তারকা ক্রিকেটার রমিজ রাজা বলেন, এশিয়া কাপের ভেন্যু ইংল্যান্ড, এটা কোনোভাবেই এশিয়া কাপের সঙ্গে যায় না। এটা কাণ্ডজ্ঞানহীন কাজ হবে। এর মানে হলো, এশিয়া কাপ আয়োজনের জন্য এশিয়াতে কোনো মাঠ নেই! 

সংবাদমাধ্যমকে পাকিস্তানের সাবেক অধিনায়ক রমিজ রাজা আরও বলেন, আপনি একবার বলছেন- পাকিস্তান এশিয়া কাপের জন্য নিরাপদ। পরে আবার বলছেন- পিএসএলের আগামী আসর সংযুক্ত আরব আমিরাতে বসবে। আপনি আসলে কী ধরনের দৃষ্টিভঙ্গি দাঁড় করাতে চাচ্ছেন। আপনার কী মাথা ঠিক আছে?

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম