Logo
Logo
×

খেলা

ব্যাটিং বিপর্যয়ে যুবাদের হার 

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১৫ মে ২০২৩, ০৯:৫৯ পিএম

ব্যাটিং বিপর্যয়ে যুবাদের হার 

শেষ ম্যাচেও পাত্তা পেল না বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। সফরকারী পাকিস্তান অনূর্ধ্ব-১৯ দলের বিপক্ষে বড় হার দিয়ে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ শেষ করল স্বাগতিকরা। 

পাঁচ ম্যাচের যুব ওয়ানডে সিরিজ বাংলাদেশ হারল ১-৪ এ। একটি চারদিনের ও পাঁচটি ওয়ানডে মিলে স্বাগতিকরা মাত্র একটি ম্যাচ জিততে পেরেছে। 

সোমবার রাজশাহীর শহিদ কামারুজ্জামান স্টেডিয়ামে ২৪৫ তাড়া করতে নেমে ১৬৪ রানে অলআউট স্বাগতিকরা। ৮০ রানে জয়ী হয় পাকিস্তান যুব দল। 

টস হেরে ব্যাট করতে নেমে শুরুটা ভালো হয় অতিথিদের। ওপেনিং জুটি থেকে আসে ৮৮ রান। শাহজাইব খান (৬৭) ও হামজা নওয়াজের (৭২) হাফ সেঞ্চুরিতে আট উইকেটে ২৪৪ রান করে পাকিস্তান অনূর্ধ্ব-১৯ দল। মাহফুজুর রহমান রাব্বি সর্বোচ্চ চার উইকেট নেন। দুটি উইকেট নেন আকান্ত শেখ। 

জবাবে ধারাবাহিক ব্যাটিং ব্যর্থতার পরিচয় দেন স্বাগতিক ব্যাটাররা। চারজন রানের খাতা খুলতে পারেননি। আট ব্যাটার দুই অঙ্ক ছুঁতে পারেননি। প্রথম চার ব্যাটারই ব্যর্থ হন। পাঁচ ও ছয় নম্বরে নামা আহরার আমিন (৫৩) ও মোহাম্মদ শিহাব জেমস (৫৬) হাফ সেঞ্চুরি করেন। শেষের পাঁচ ব্যাটার মাত্র ১২ রান যোগ করেন। আলী আসফান্দ ও আরাফাত মিনহাস তিনটি করে উইকেট নেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম