Logo
Logo
×

খেলা

সানা মীর জানালেন বাবরকে খোঁচা দিয়ে কিছু বলেননি

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০২ মে ২০২৩, ০৭:৩১ পিএম

সানা মীর জানালেন বাবরকে খোঁচা দিয়ে কিছু বলেননি

গত শনিবার রাওয়ালপিন্ডিতে পাঁচ ম্যাচ সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে মুখোমুখি হয় পাকিস্তান-নিউজিল্যান্ড। সেই ম্যাচে ড্যারেল মিচেলের সেঞ্চুরিতে ভর করে ৩৩৬ রান করে নিউজিল্যান্ড। 

টার্গেট তাড়া করতে নেমে ওপেনার ফখর জামানের ১৪৪ বলের ১৮০ রানের দুর্দান্ত ইনিংসের সুবাদে ১০ বল হাতে রেখেই ৭ উইকেটের দাপুটে জয় পায় পাকিস্তান। 

সেই ম্যাচ শেষে পাকিস্তান নারী ক্রিকেট দলের সাবেক অধিনায়ক সানা মীর ফখর জামানের ভূয়সী প্রশংসা করেছেন। 

পাকিস্তানের সাবেক তারকা ক্রিকেটার সানা মীর বলেন, ফখর জামান যখন রান করেন তখন ১২৫ স্ট্রাইক রেটে রান করে থাকেন। এটা দলের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আপনি যখন ৩৫০ এর কাছাকাছি লক্ষ্য তাড়া করতে নামবেন তখন স্ট্রাইক-রেট ১০০ এর বেশি হলে ভালো হয়। 

ফখর জামানকে নিয়ে সানা মীরের এমন মন্তব্যকে নেতিবাচক দৃষ্টিতে দেখেছেন বাবর আজমের কিছু ভক্ত-সমর্থক। তাদের দাবি ফখরের প্রশংসা করে আপাতদৃষ্টিতে সানা মীর পাকিস্তান অধিনায়ক বাবর আজমকে পরোক্ষভাবে খোঁচা দিয়েছেন।

তবে পাকিস্তান নারী দলের সাবেক অধিনায়ক সানা মীর বলেছেন, আমি আট বছরেরও বেশি সময় ধরে পাকিস্তান দলকে নেতৃত্ব দিয়েছি, আমি জানি একটি দলে সবাই শহীদ আফ্রিদি, ফখর জামান বা বাবর আজমের মতো হবে না। আমি বলেছি একজন খেলোয়াড় সেঞ্চুরি করার পর চেষ্টা করে তার স্ট্রাইক রেট উপরের দিকে রাখতে। 

সানা মীর আরও বলেন, ফখর জামানের ব্যাটিংশৈলী অসাধারণ। তার ব্যাটিং দেখা চোখের শান্তি। ফখর জামান যেভাবে রান করেছেন তা অবিশ্বাস্য। 

বাবর আজমের স্ট্রাইক রেট নিয়ে সানা মীর বলেন, বাবর আজম তার স্ট্রাইক রেট উন্নত করেছেন, মোহাম্মদ রিজওয়ানও ভালো করেছেন। তিনি ৪১ বলে ৫৪ রান করেছেন। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম