Logo
Logo
×

খেলা

সামাজিক মাধ্যম রেখে ক্রিকেটে মনোযোগী হওয়ার পরামর্শ রমিজ রাজার

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২৬ এপ্রিল ২০২৩, ১০:৪৯ পিএম

সামাজিক মাধ্যম রেখে ক্রিকেটে মনোযোগী হওয়ার পরামর্শ রমিজ রাজার

ভালো সুযোগ থাকা সত্ত্বেও সিরিজ হাতছাড়া হওয়ার বিষয়টি মেনে নিতে পারেননি সাবেক পাকিস্তানি ক্রিকেটার রমিজ রাজা।  তার মতে, খেলার চেয়ে সামাজিক যোগাযোগমাধ্যমেই বাবর আজমদের বেশি মনোযোগ!

গত সোমবার নিজেদের মাটিতে সিরিজের শেষ টি-টোয়েন্টি ম্যাচ ছিল পাকিস্তানের। কিউইদের বিপক্ষে আগে ব্যাট করে ১৯৪ রানের বড় লক্ষ্য দিলেও সেটি যথেষ্ট ছিল না। চার বল এবং পাঁচ উইকেট হাতে রেখেই তারা জয়ের বন্দরে পৌঁছে যায়।

প্রথম দুই ম্যাচেই দারুণ জয় পেয়েছিল স্বাগতিক পাকিস্তান। এরপর তৃতীয় ম্যাচটি বৃষ্টিতে ভেসে যায়। বাকি দুই ম্যাচই যেন বরাদ্দ ছিল কিউইদের জন্য। সিরিজের শুরুতে শোচনীয় হারের পর শেষদিকে তারা দাপটই দেখিয়েছে। 

এ কারণে ক্ষুব্ধ রমিজ রাজা। নিজের ইউটিউব চ্যানেলে সাবেক এই পিসিবি চেয়ারম্যান বলন, ‘ক্রিকেট অসাধারণ ভারসাম্যের খেলা এবং আমাদের অবশ্যই সাম্প্রতিক পরাজয় থেকে শিক্ষা নিতে হবে। যদিও পাকিস্তান দল ঈদের ছুটি এবং অনায়াসী সময় কাটাচ্ছে। আমরা কেবল খ্যাতির ওপর নির্ভর করে ম্যাচ জিততে পারব না। আমাদের অবশ্যই ক্রিকেটে ফোকাস রাখতে হবে। এমনকি সেই মনোযোগ হতে হবে সামাজিক যোগাযোগমাধ্যমের চেয়েও বেশি। পরিশেষে মাঠের খেলার ফল নির্ধারণ করে দেবে।’
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম