Logo
Logo
×

খেলা

বিয়ে না করেই ৪ সন্তানের বাবা, বান্ধবীর সঙ্গে বিচ্ছেদের পথে রোনালদো

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২৪ এপ্রিল ২০২৩, ০৭:৫৭ পিএম

বিয়ে না করেই ৪ সন্তানের বাবা, বান্ধবীর সঙ্গে বিচ্ছেদের পথে রোনালদো

বিয়ের আগেই বান্ধবী জর্জিনা রদ্রিগেজের সঙ্গে ৭ বছর কাটান ক্রিশ্চিয়ানো রোনালদো। তাদের চার সন্তান রয়েছে। 

দীর্ঘদিন একসঙ্গে কাটানোর পর ধারণা করা হয়েছিল তাদের সম্পর্ক আরও পরিণত হবে, তারা বিয়ে করবেন; কিন্তু বিয়ের আগেই বান্ধবীর সঙ্গে বিচ্ছেদের পথে হাঁটছেন পর্তুগিজ সুপারস্টার। 

সিএমটিভি চ্যানেলে পর্তুগিজ অনুষ্ঠান ‘নোইট দাস এস্ট্রেলাস’ অনুযায়ী ৩৮ বছর বয়সী রোনালদো আর ২৯ বছরের জর্জিনা রদ্রিগেজের বিচ্ছেদ আসন্ন।

সাংবাদিক ড্যানিয়েল নাসিমেন্তো বলেছেন, আমি কয়েক মাস ধরে বলছি, রোনালদো-রদ্রিগেজের সম্পর্কে ফাটল ধরেছে। তাদের আগের সেই সু-সম্পর্ক নেই। সম্ভবত তারা আলাদা হয়ে যাচ্ছেন। বাস্তবতা হলো রোনালদো তার বান্ধবী জর্জিনার প্রতি ভীষণভাবে বিরক্ত। আমার পূর্বাভাস ওদের সম্পর্ক বিয়ে পর্যন্ত গড়াবে না।

‘নোইট দাস এস্ট্রেলাস’ অনুষ্ঠানে অংশ নেওয়া মনোবিজ্ঞানী কুইন্টিনো অ্যারিস বলেছেন, রোনালদোর সাম্প্রতিক আচরণ দুটি বিষয় তুলে ধরে- তার ব্যক্তিগত জীবনে এই মুহূর্তে সুখ নেই। নিজের মা ডোলোরেস অ্যাভেইরোর থেকে দূরে রাখেন, ততই তিনি কম রাগ প্রদর্শন করেন। আমরা সবাই বুঝতে পারছি, কেন ও নিজের পরিবারের সঙ্গে দূরত্ব বজায় রাখছেন।

সেই অনুষ্ঠানেই সাংবাদিক ড্যানিয়েল নাসিমেন্তো বলেন, রোনালদো খুশি নন। জর্জিনা রিয়াদের একটি শপিং সেন্টারে সময় কাটান, একা একা। এটা রোনালদোর বিরক্তি উদ্রেক করার অন্যতম কারণ। জর্জিনা খরচের পর খরচ করে চলেন। সবচেয়ে খারাপ বিষয় হলো জর্জিনা মনে করেন তিনি রোনালদোর পর্যায়ের সেলেব্রিটি। তারই খ্যাতি ব্যবহার করছেন সিআর সেভেন। এটা উপলব্ধি করার পর চরম বিরক্ত রোনালদো। 

রোনালদোর ঘনিষ্ঠ বন্ধু ফিলিপা কাস্ত্রো সেলে বলেছেন ভিন্ন কথা। তিনি বলেন, আমি শতভাগ নিশ্চিত তাদের সম্পর্ক আগের মতোই ভালো আছে; যা রটেছে তা শুধুমাত্র মনগড়া কাহিনী, পরচর্চা। যারা রদ্রিগেজকে সহ্য করতে পারে না তারাই এমন গুজব ছড়াচ্ছে। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম