Logo
Logo
×

খেলা

ব্যাট চুরি করে খেলোয়াড় হতে চেয়েছিলেন ট্রাকচালক

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২৩ এপ্রিল ২০২৩, ০৩:০৫ পিএম

ব্যাট চুরি করে খেলোয়াড় হতে চেয়েছিলেন ট্রাকচালক

গত ১৫ এপ্রিল ভারতের বেঙ্গালুরু থেকে দিল্লিতে যাওয়ার পথে দিল্লি ক্যাপিটালস দলের খেলোয়াড়দের ১৬টি ব্যাটের সঙ্গে প্যাড, থাই প্যাড, জুতাসহ অন্যান্য সরঞ্জাম চুরি হয়। 

চুরি হওয়া সেই সরঞ্জামগুলো ছিল দিল্লির অধিনায়ক ডেভিড ওয়ার্নারসহ মিচেল মার্শ, ফিল সল্ট ও যশ ধুলের। 

গত শুক্রবার নিজের ইনস্টাগ্রাম আইডি থেকে পোস্ট করে ডেভিড ওয়ার্নার জানান, চুরি হওয়া সেই ব্যাট-প্যাড ফিরে পেয়েছেন। 

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, ব্যাট-প্যাড চুরির ঘটনায় আটক হওয়া দুজনই ট্রাকচালক। তাদের একজনের নাম এম চেলুভারাজু, অপরজন হলেন সুদানশু কুমার। তাদের দুজনেরই বয়স ৩০ বছর করে হবে। তারা টাকার জন্য নয়, খেলার জন্যই মূলত ওয়ার্নারদের ব্যাট চুরি করেছেন। 

পুলিশ ১২টি ব্যাটের সঙ্গে উদ্ধার করেছে ১৮টি বল, চার জোড়া গ্লাভস, দুটি হেলমেট, তিন জোড়া পায়ের প্যাড, দুই জোড়া থাই প্যাড, একটি অ্যাবডমিনাল গার্ড ও একটি ব্যাগ। সব মিলিয়ে এসব সরঞ্জামের দাম প্রায় ১৬ লাখ রুপি। 

পুলিশের এক কর্মকর্তা জানিয়েছেন, আপাতত সরঞ্জামগুলো পুলিশ হেফাজতে রয়েছে, আদালতের মাধ্যমে ওয়ার্নারদের ফিরিয়ে দেওয়া হবে।

বেঙ্গালুরুর হোটেল থেকে বিমানবন্দরে যাওয়ার আগেই হারিয়ে যায় ব্যাট ও অন্যান্য সরঞ্জাম। সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করে পুলিশ জানায় খেলোয়াড়দের সরঞ্জাম বহনকারী ট্রাকটি চালাচ্ছিলেন অভিযুক্ত চেলুভারাজু তার সহকারী ছিলেন সুদানশু কুমার। তাদের জিজ্ঞাসাবাদে বেরিয়ে আসে চুরির তথ্য। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম