Logo
Logo
×

খেলা

ছয় বছর পর বাবার সঙ্গে ঈদগাহে সাকিব

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২২ এপ্রিল ২০২৩, ০৩:৪৯ পিএম

ছয় বছর পর বাবার সঙ্গে ঈদগাহে সাকিব

দীর্ঘ ছয় বছর পর বাবার সঙ্গে নিজ শহর মাগুরার ঈদগাহে পবিত্র ঈদুল ফিতরের নামাজ আদায় করেছেন ক্রিকেটার সাকিব আল হাসান।

সর্বশেষ ২০১৭ সালে নিজ শহরে ঈদ উদযাপন করেছিলেন তিনি। আইপিএলে না যাওয়ায় ও ছুটি থাকার কারণে এবার মা–বাবার সঙ্গে ঈদ করছেন সাকিব আল হাসান। গত বৃহস্পতিবার বিকেলে তিনি মাগুরায় আসেন।

মাগুরা শহরের নোমানী ময়দান কেন্দ্রীয় ঈদগাহ মাঠে পবিত্র ঈদুল ফিতরের নামাজ আদায় করেছেন সাকিব আল হাসান।এ সময় তিনি দেশের মানুষকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।

ঈদ শেষে তিনি যুক্তরাষ্ট্রে স্ত্রী-সন্তানের কাছে যাবেন বলে পারিবারিক সূত্রে জানা গেছে।মাগুরায় শনিবার নোমানী ময়দানে সকাল ৯টায় ঈদুল ফিতরের প্রধান জামাত অনুষ্ঠিত হয়েছে।

জামাত পরিচালনা করেন মাগুরা কেন্দ্রীয় মসজিদের হাফেজ মাওলানা মুফতি হাবিবুর রহমান। ঈদের নামাজ শেষে দেশের শান্তি কামনায় মোনাজাত করা হয়।

এ জামাতে টি-টোয়েন্টি ও টেস্ট দলের অধিনায়ক সাকিব আল হাসান, জেলা প্রশাসক মোহাম্মদ আবু নাসের বেগ, পৌর মেয়র খুরশিদ হাদয়ারসহ বিভিন্ন শ্রেণি–পেশার মানুষ নামাজ আদায় করেন। এ সময় সাকিবের সঙ্গে তার বাবা মাশরুর রেজা কুটিল ও ফুফাতো ভাই রাব্বি আমিন নামাজ আদায় করেন।

নামাজ শেষে সাকিব জেলা প্রশাসকসহ উপস্থিত মুসল্লিদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। পরে তিনি দেশবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম