Logo
Logo
×

খেলা

বাবরের সমালোচনা নিয়ে শোয়েব আখতারকে আফ্রিদির খোঁচা

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১৮ এপ্রিল ২০২৩, ০২:৫৯ পিএম

বাবরের সমালোচনা নিয়ে শোয়েব আখতারকে আফ্রিদির খোঁচা

কথা বলতে না পারার কারণে পাকিস্তানের অধিনায়ক বাবর আজম ব্র্যান্ড হয়ে উঠতে পারেননি—এমন মন্তব্য করেছিলেন পাকিস্তানের সাবেক পেসার শোয়েব আখতার। এর উত্তরে বাবর অবশ্য কিছুই বলেননি। তবে দীর্ঘদিন পর পাকিস্তানের ফাস্ট বোলার শাহিন শাহ আফ্রিদি এর জবাব দিলেন।

বাবর আজমের ব্যাটিং দক্ষতা নিয়ে প্রশ্ন তোলার সুযোগ নেই। পাকিস্তান তো বটেই, বিশ্বের অন্যতম সেরা ব্যাটসম্যানদের একজন বাবর। তারকা ক্রিকেটারদের একজন হয়েও নিজেকে ব্র্যান্ড হিসেবে প্রতিষ্ঠিত করতে পারেননি বাবর—এমন দাবি স্থানীয় একটি টিভি চ্যানেলে করেন শোয়েব।

তিনি বলেছিলেন, ক্রিকেট খেলা একটা কাজ, আর গণমাধ্যম সামলানো আরেকটা। যদি কথা বলতে না পারেন, টিভি পর্দায় আপনি নিজেকে প্রকাশ করতে পারবেন না। আমি সরাসরি বলতে চাই, বাবর আজম পাকিস্তানের সবচেয়ে বড় ব্র্যান্ড হওয়া উচিত ছিল। কিন্তু কেন সে পাকিস্তানের সবচেয়ে বড় ব্র্যান্ড হয়ে ওঠেনি? কারণ, সে কথা বলতে পারে না।

এমন মন্তব্যের জবাব দেওয়ার জন্য হয়তো অপেক্ষায় ছিলেন শাহিন আফ্রিদি। স্থানীয় এক সংবাদমাধ্যমের প্রশ্নে সেই সুযোগটাও তিনি পেলেন। শোয়েব আখতারের কোন গুণটা আপনার সবেচেয়ে ভালো লাগে—এমন এক প্রশ্নের জবাবে শাহিন আফ্রিদি বলেন, ‘সে খুব ভালো ব্র্যান্ড বানাতে পারে।’ স্পষ্টতই আফ্রিদির ইঙ্গিত ছিল শোয়েবের সেই মন্তব্যের দিকে।

শাহিন আফ্রিদির এমন মন্তব্যের পর শোয়েব পাল্টা জবাব দেন কিনা, সেটাই এখন দেখার বিষয়।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম