Logo
Logo
×

খেলা

তীরে গিয়ে তরী ডুবল বেঙ্গালুরুর

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১৭ এপ্রিল ২০২৩, ১১:৫২ পিএম

তীরে গিয়ে তরী ডুবল বেঙ্গালুরুর

জিতলেই রেকর্ড হতো রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর। কিন্তু তীরে গিয়ে তরী ডুবানোয় তা আর হলো না। ২২৭ রানের টার্গেট তাড়ায় ২১৮ রান করতে পারে ফাফ ডু প্লেসির নেতৃত্বাধীন দলটি। মাত্র ৮ রানে জয় পায় চেন্নাই সুপার কিংস।

বিশাল রানের টার্গেট তাড়ায় জয়ের পথেই ছিল বেঙ্গালুরু। ১২ ওভারের খেলা শেষে বেঙ্গালুরুর সংগ্রহ ছিল ২ উইকেটে ১৪১ রান। জয়ের জন্য শেষ ৪৮ বলে প্রয়োজন ছিল ৮৬ রান। ৭৬ ও ৫৪ রানে ব্যাটিংয়ে ছিলেন গ্লেন ম্যাক্সওয়েল ও ফাফ ডু প্লেসি। 

এরপর ম্যাক্সওয়েল ও ডু প্লেসি আউট হলে ম্যাচ থেকে কার্যত ছিটকে যায় বেঙ্গালুরু। ৩৬ বলে ৮টি ছক্কা আর তিন চারে ৭৬ রান করে ফেরেন ম্যাক্সওয়েল। ৩৩ বলে ৫টি চার আর ৪টি ছক্কায় ৬২ রান করে ফেরেন অধিনায়ক ফাফ ডু প্লেসি। 

দীনেশ কার্তিক অবশ্য ব্যাটিংয়ে নেমে ১৪ বলে তিন চার আর এক ছক্কায় ২৮ রান করে দলকে জয়ের স্বপ্ন দেখিয়ে ছিলেন। তিনি আউট হওয়ার পর ম্যাচ থেকে পুরোপুরি ছিটকে যায় বেঙ্গালুরু। 

জয়ের জন্য শেষ ১২ বলে প্রয়োজন ছিল ৩১ রান। কিন্তু শেষ দুই ওভারে ২ উইকেট হারিয়ে ২২ রান সংগ্রহ করতে পারে বেঙ্গালুরু। ৮ রানে জয় পায় চেন্নাই। 

সোমবার বেঙ্গালুরুর এম এ চেন্নাস্বামী স্টেডিয়ামে আইপিএল ১৬তম আসরের ২৪ত ম্যাচে আগে ব্যাট করে ৬ উইকেটে ২২৬ রান করে চেন্নাই সুপার কিংস। দলের হয়ে ৮৩ রান করেন ডেভন কনওয়ে। ৫২ রান করেন শুভম দুবে। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম