Logo
Logo
×

খেলা

বাবরের প্রশংসায় যা বললেন রশিদ লতিফ

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১৭ এপ্রিল ২০২৩, ০৮:১১ পিএম

বাবরের প্রশংসায় যা বললেন রশিদ লতিফ

রশিদ লতিফ ও বাবর আজম

নিজের অধিনায়কত্বের জন্য যখন সমালোচনা ও নানা প্রতিক্রিয়ার মুখোমুখি পাকিস্তানের জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক বাবর আজম, তখন তার পাশে দাঁড়ালেন সাবেক ক্রিকেটার রশিদ লতিফ। বাবর আজমের পক্ষে সমর্থন জানিয়ে তার ভূয়সী প্রশংসাও করেছেন তিনি।

রশিদ লতিফের মতে, পাকিস্তানের কয়েকজন সাবেক ‘সুপারস্টার’ ক্রিকেটার জাতীয় দলের বর্তমান অধিনায়কের প্রতি তাদের অসন্তোষ প্রকাশ করেছেন এবং বোর্ডের সঙ্গে তাদের নিজস্ব সহযোগীদের জড়িত করে তাকে অধিনায়কত্ব থেকে সরিয়ে দেওয়ার চেষ্টা করছেন বলে জানা গেছে।

‘আমি বিশ্বাস করি, সমস্যাটি বাবর আজমের অধিনায়কত্ব নয়, বরং তার ক্ষমতা। বাবর এবং পাকিস্তানের কিছু প্রাক্তন সুপারস্টার ক্রিকেটারের মধ্যে একটি সমস্যা রয়েছে বলে মনে হচ্ছে, যারা তাকে তার অধিনায়কত্ব থেকে সরিয়ে দিতে বোর্ডে তাদের নিজস্ব সহযোগীদের কাজে লাগাচ্ছে।’

ক্রিকেট পাকিস্তান জানিয়েছে, ৫৪ বছর বয়সি সাবেক এই ক্রিকেটার বাবরের ব্যাটিং সক্ষমতার প্রশংসা করতে গিয়ে বলেন, তিনি ইতোমধ্যেই নিজেকে ইতিহাসের অন্যতম সেরা ক্রিকেটার হিসেবে প্রতিষ্ঠিত করেছেন।

রশিদ লতিফ আরও বলেন, ‘আমি বাবরের ব্যাটিং নিয়ে চিন্তা করব না, কারণ বলার মতো খুব বেশি কিছু বাকি নেই যা ইতোমধ্যে পর্যবেক্ষণ করা হয়নি। আমরা আমাদের চোখের সামনে তাকে অগণিত সেঞ্চুরি করতে দেখেছি। সেঞ্চুরি করা বাবরের জন্য নিয়মিত বিষয়। বাবর যখন অবসর নেবেন, তিনি নিঃসন্দেহে ইতিহাসের অন্যতম সেরা ক্রিকেটার হিসেবে স্মরণীয় হয়ে থাকবেন।’

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম