Logo
Logo
×

খেলা

মোস্তাফিজ নয়, ভারতীয় তারকারা ওয়ার্নারকেই দুষছেন

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১২ এপ্রিল ২০২৩, ০৮:০০ পিএম

মোস্তাফিজ নয়, ভারতীয় তারকারা ওয়ার্নারকেই দুষছেন

আইপিএলের চলতি আসরে টানা চার ম্যাচে হেরেছে দিল্লি ক্যাপিটালস। দলের হ্যাটট্রিক হারের পর মঙ্গলবার মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে দিল্লির একাদশে সুযোগ পান মোস্তাফিজুর রহমান। 

এদিন মুম্বাইয়ের বিপক্ষে ১৯.৪ ওভারে ১৭২ রানে অলআউট হয়ে দিল্লি ক্যাপিটালস।  টার্গেট তাড়ায় শেষ ওভারে জয় নিশ্চিত করে মুম্বাই। 

শেষ দুই ওভারে ২০ রান দরকার ছিল মুম্বাই ইন্ডিয়ান্সের। ১৯তম ওভারে এসে মোস্তাফিজুর রহমান দুই ছক্কায় দিয়ে দেন ১৫ রান। শেষ ওভারে ৫ রানের পুঁজি নিয়েও আনরিক নরকিয়া দারুণ বল করে ম্যাচ জমিয়ে তুলেছিলেন।

শেষ বলে গিয়ে আর লাভ হয়নি। ম্যাচ শেষে মোস্তাফিজের দুটি বলকে হারের জন্য দায়ী করছেন দিল্লির অধিনায়ক ডেভিড ওয়ার্নার।

অথচ ভারতের সাবেক তারকা ক্রিকেটাররা দিল্লির হারের জন্য অধিনায়ক ডেভিড ওয়ার্নারকেই দুষছেন। 

আইপিএলের চলতি আসরে নিজেদের তৃতীয় ম্যাচে ৫৫ বলে মাত্র ৬৫ রান করেন দিল্লির অধিনায়ক ডেভিড ওয়ার্নার। তার স্লো মোশন ব্যাটিংয়ে হতাশা প্রকাশ করে ভারতের বিশ্বকাপজয়ী দলের সাবেক তারকা ওপেনার বীরেন্দ্রর শেহবাগ।

তিনি বলেছেন, ওয়ার্নারকে জসওয়ালের মতো তরুণের কাছ থেকে শেখা উচিত। সে মাত্র ২৫ বলে ফিফটি করেছে। ওয়ার্নার যদি এমনটি করতে না পারে তাহলে তার আইপিএলে খেলতে আসা উচিত না। 

বুধবার মুম্বাইয়ের বিপক্ষে ওয়ার্নার ফিফটি করেছেন ৪৩ বলে। যেখানে অক্ষর প্যাটেল ফিফটির দেখা পেয়েছেন মাত্র ২২ বলে। এই আসরে ওয়ার্নারের করা তিন ফিফটিই এসেছে ৪০ বলের বেশি খেলে। 

মুম্বাইয়ের বিপক্ষে ৪৭ বল খেলে মাত্র ৫১ রান করেন ওয়ার্নার। তার এমন স্লো ব্যাটিংয়ে হতাশা প্রকাশ করে ভারতের সাবেক তারকা অলরাউন্ডার ইরফান পাঠান বলেন, ডেভিড ওয়ার্নারের স্ট্রাইক রেট নিয়ে কেউ প্রশ্ন তুলছে না কেন? কম স্ট্রাইক রেট নিয়ে সে তো অনেক দিন খেলে যাচ্ছে।

ভারতীয় ক্রিকেট বিশ্লেষক ও ধারাভাষ্যকার হার্শা ভোগলে বলছেন, ডেভিড ওয়ার্নার রান করার জন্য সংগ্রাম করছেন, তা দেখা মোটেই সহজ নয়। এই মুহূর্তে তার ইনিংস দিল্লিকে ছন্দ ফিরে পেতে সাহায্য করছে না। 

দিল্লি ক্যাপিটালসের প্রধান কোচ রিকি পন্টিং ও টিম ডিরেক্টর ভারতীয় কিংবদন্তি সৌরভ গাঙ্গুলীও ডেভিড ওয়ার্নারের স্লো মোশন ব্যাটিং নিয়ে উদ্বিঘ্ন। ওয়ার্নারের স্লো মোশন ব্যাটিং নিয়ে অনেকেই বিরক্ত।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম