Logo
Logo
×

খেলা

মাঠে নেমে কোহলিকে কী শেখালেন শাহরুখ?

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০৭ এপ্রিল ২০২৩, ০৩:৩১ পিএম

মাঠে নেমে কোহলিকে কী শেখালেন শাহরুখ?

আইপিএলের এবারের আসরে বৃষ্টি বিঘ্নিত নিজেদের প্রথম ম্যাচে পাঞ্জাব কিংসের কাছে সাত উইকেটে হারলেও ঘরের মাঠে বড় জয় পেয়েছে কলকাতা নাইটরাইডার্স। 

বৃহস্পতিবার রাতে কলকাতার ইডেনে বিরাট কোহলির রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে (১২৩) ৮১ রানে হারিয়েছে কলকাতা (২০৪/৭)।

হার দিয়ে আসর শুরু করলেও দ্বিতীয় ম্যাচেই দুর্দান্ত জয় পেয়েছে কেকেআর। আর এমন জয়ে ভীষণ খুশি কলকাতার কর্ণধার শাহরুখ খান। মাঠে নেমে পড়েন খেলোয়াড়দের সঙ্গে দেখা করতে। ম্যাচের পর পরাজিত কোহলির সঙ্গে শাহরুখ খানের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ ঝড় তুলেছে।

ভিডিওতে দেখা যায়, কিং খান কোহলিকে পাঠান সিনেমার জনপ্রিয় গান ‘জুমে ঝো পাঠানে’ পা মেলানোর আবেদন করেন। শুরুতে কোহলি একটু ইতস্তত বোধ করলেও, শাহরুখ হাতে ধরে তাকে নাচের স্পেটগুলো শিখিয়ে দেন। আর কোহলিও শাহরুখকে অনুকরণ করছিলেন। আর দুজনের এই সময়টা বেশ উপভোগ করেছে ভক্ত-সমর্থকরা।

টুইটারে শাহরুখের এই কোরিয়োগ্রাফির ভিডিও ইতোমধ্যে ভাইরাল হতে শুরু করেছে। দুই দলের সমর্থকেরাই এই ভিডিও যথেষ্ট উপভোগ করেছেন এবং এই মুহূর্তটাকে ‘মোমেন্ট অফ দ্য ডে’ বলে আখ্যায়িত করেছেন।

এদিন কলকাতার ইডেনে মেয়ে সুহানাকে নিয়ে খেলা দেখেন কলকাতা নাইটরাইডার্সের মালিক বলিউড বাদশাহ শাহরুখ খান।

কলকাতার দেওয়া ২০৫ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ১৭.৪ ওভারে ১২৩ রানে অলআউট হয় বেঙ্গালুরু। কলকাতার ডান-হাতি লেগ-স্পিনার বরুন চক্রবর্তী ১৫ রানে নেন চার উইকেট। কোহলি ১৮ বলে ২১ এবং ফাফ ডু প্রেসি ১২ বলে ২৩ রান করেন। চার বছর পর ঘরের মাঠে খেলতে নামা কলকাতার এটি দ্বিতীয় ম্যাচে প্রথম জয়। অন্যদিকে দ্বিতীয় ম্যাচে প্রথম হার বেঙ্গালুরুর। 

এর আগে টস হেরে ব্যাট করতে নামা কলকাতা নাইটরাইডার্স দুটি ফিফটির সুবাদে ২০ ওভারে ২০৪ রান করে সাত উইকেটে। আফগান ওপেনার রহমানউল্লাহ গুরবাজ ৪৪ বলে ৫৭ এবং শার্দুল ঠাকুর মাত্র ২৯ বলে ৬৮ রান করেন। দুটি করে উইকেট নেন বেঙ্গালুরুর ডেভিড উইলি ও কর্ন শর্মা। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম