Logo
Logo
×

খেলা

পরাজয়ের শঙ্কা কাটিয়ে জয়ের স্বপ্ন দেখছে আয়ারল্যান্ড

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০৬ এপ্রিল ২০২৩, ০৯:১৬ পিএম

পরাজয়ের শঙ্কা কাটিয়ে জয়ের স্বপ্ন দেখছে আয়ারল্যান্ড

মাত্র একটা দিনে সবকিছু যেন বদলে গেল। বুধবার ১৫৫ রানে পিছিয়ে থেকে দিনের শেষ মুহূর্তে ২৭ রানে ৪ উইকেট হারিয়ে পরাজয়ে শঙ্কিত ছিল আয়ারল্যান্ড। 

অথচ বৃহস্পতিবার দারুণ ব্যাটিংয়ে ঘুরে দাঁড়িয়ে ঢাকা টেস্টে জয়ের স্বপ্ন দেখছে সফরকারী আইরিশরা। তৃতীয় দিনের খেলা শেষে আয়ারল্যান্ডের লিড ১৩১ রান। 

শুক্রবার চতুর্থ দিনে হাতে থাকা দুই উইকেট নিয়ে আরও ৪০-৫০ রান যোগ করে বাংলাদেশকে ১৭০-১৮০ রানের লক্ষ্য দিয়ে ম্যাচ জয়ের আশায় আছে আয়ারল্যান্ড।

এমনটি জানিয়ে বৃহস্পতিবার তৃতীয় দিনের খেলা শেষে অভিষেকে সেঞ্চুরি করা লর্কান টাকার বলেন, উইকেট এখনো বেশ ভালো আচরণ করছে। আশা করি, চতুর্থ দিনে উইকেট কিছুটা হলেও ভাঙবে। আমরা জানি, আমাদের ভালো বোলিং করতে হবে এবং ম্যাচ জিততে হলে কালকে (শুক্রবার) ১০ উইকেট নিতে হবে। আশা করি, কালকে আরও কিছু রান আমরা যোগ করতে পারব এবং বাংলাদেশকে সত্যিকারের একটি লক্ষ্য দিতে পারব। 

১৬২ বলে ১৪টি চার আর এক ছক্কার সাহায্যে ১০৮ রান করা টাকার আরও বলেন, আমাদের মনে হচ্ছে, এখন বাংলাদেশ খুব চাপে আছে। আজকে আমরা ভালো ব্যাট করেছি, কালকে ভালো বোলিং করতে হবে। আমরা আরও ৪০-৫০ রান করতে চাই। আশা করি তা আমরা করতে পারব। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম