Logo
Logo
×

খেলা

‘ওরা আমাকে মেরেই ফেলেছিল’

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০৩ এপ্রিল ২০২৩, ০৯:১১ পিএম

‘ওরা আমাকে মেরেই ফেলেছিল’

অটোচালকের ছেলে মোহাম্মদ সিরাজ ভারতীয় দলে অভিষেকের পর থেকে ধারাবাহিক পারফর্ম করে নিজেকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন। দুর্দান্ত পারফরম্যান্সে ভারতীয় দলের এখন নিয়মিত সদস্য তিনি।

জাতীয় তারকা খ্যাতি পাওয়ার পরও তাকে এখনো হেনস্তার শিকার হতে হয়। এমনটি জানিয়েছেন চলতি আইপিএলে বিরাট কোহলির নেতৃত্বাধীন রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর হয়ে খেলা তারকা পেসার। 

ভারতের হয়ে টেস্ট, ওয়ানডে ও টি-টোয়েন্টি মিলে ৫০ ম্যাচে অংশ নিয়ে ১০১টি উইকেট শিকার করা ন সিরাজ আরও বলেন, গালাগাল দেওয়া খুব সহজ কিন্তু যখন তুমি কারও পরিশ্রমের বিষয়ে কিছু জান না তখন কিভাবে কাউকে গালাগাল দাও? এ ধরনের কথা সব আত্মবিশ্বাস মাটিতে মিশিয়ে দেয়। নেটিজেনরা আমাকে মেরেই ফেলেছিল। কত রাত যে চোখের জল ফেলেছি সেটা আমিই জানি।

এখনো ভারতীয় দলের হয়ে ভালো খেলে প্রশংসা কুড়ান সিরাজ। আর প্রত্যাশিত পারফরম্যান্স করতে না পারলে হতে হয় হেনস্তার শিকার। এমনটি জানিয়ে সিরাজ বলেন, ভালো খেললে আমাকে ভারতের ভবিষ্যৎ বলা হয়। আবার পরের দিন খারাপ খেললেই বলা হয় অটো চালাতে। এ কী রকমের কথা। আমি বুঝতেই পারি না।

তিনি আরও বলেন, যখন আমাকে আইপিএলে ফ্র্যাঞ্চাইজি ধরে রাখে তখন নেটিজেনরা বলে সেটা সেরা সিদ্ধান্ত। কয়েক দিন পরে ওরাই আবার প্রশ্ন তোলে, আমাকে কেন ধরে রাখা হলো। আমি নাকি খেলারই যোগ্য নয়। এটা মানতে পারি না।

তবে সমালোচনার এই কঠিন পরিস্থিতির মধ্যেও যারা সিরাজকে সাহস জুগিয়ে যাচ্ছেন তাদের ধন্যবাদ জানিয়ে ভারতীয় তারকা পেসার বলেন, অনেকেই পাশে থেকেছেন। তাদের ধন্যবাদ। অনেক পরিশ্রম করে এই জায়গায় উঠে এসেছি। আরও পরিশ্রম করতে চাই। দেশের মুখ উজ্জ্বল করতে চাই।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম