Logo
Logo
×

খেলা

বাবর সম্পর্কে সবসময় ইতিবাচক আমির: ওয়াহাব

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ৩০ মার্চ ২০২৩, ০৪:১১ পিএম

বাবর সম্পর্কে সবসময় ইতিবাচক আমির: ওয়াহাব

ওয়াহাব রিয়াজ, আমির ও বাবর আজম। ছবি: জিও নিউজ

পাকিস্তান জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক বাবর আজমের ভূয়সী প্রশংসা করেছেন পেসার ওয়াহাব রিয়াজ। সম্প্রতি সিতারা-ই-ইমতিয়াজ পুরস্কার পেয়েছেন বাবর আজম। গত ২৩ মার্চ পাকিস্তানের জাতীয় দিবসে গুরুত্বপূর্ণ এ পুরস্কার পান তিনি। 

ক্রিকেট পাকিস্তানের সঙ্গে একান্ত সাক্ষাৎকারে ওয়াহাব রিয়াজ বলেছেন, বাবর বিশ্ব ক্রিকেটের অন্যতম বড় খেলোয়াড় এবং বেশিরভাগ ভক্তের দ্বারাই প্রশংসিত। কারণ তিনি তার পারফরম্যান্সের সঙ্গে বেশ সামঞ্জস্যপূর্ণ।

সাক্ষাৎকারে বাবরের প্রতি মোহাম্মদ আমিরের আগ্রাসী মনোভাব সম্পর্কে জিজ্ঞাসা করা হলে ৩৭ বছর বয়সি ওয়াহাব বলেন, আগ্রাসন ক্রিকেটের একটি অংশ। এবং আমির সবসময় বাবর আজম সম্পর্কে ইতিবাচক কথা বলে।

‘না, আমি চাই না আমির তার আগ্রাসনকে ডাউনপ্লে করুক। একজন বোলারের কাছে আগ্রাসনই একমাত্র গুরুত্বপূর্ণ জিনিস। আমি যখনই আমিরের কাছে বাবর সম্পর্কে জিজ্ঞাসা করি, তিনি সবসময় তার সম্পর্কে ইতিবাচক কথা বলেন। বাবর আজম যে বিশ্বমানের প্লেয়ার, সেটি কখনই অস্বীকার করেনি আমির,’ বলেন ওয়াহাব।

পাকিস্তানি পেসার আরও বলেন, আমির তখনই বাবরের সমালোচনা করেছিলেন, যখন তিনি দলকে ফিনিশিং লাইনে নিয়ে যেতে ব্যর্থ হন। এটি আমিরের মতামত এবং তার মতামত জানানোর অধিকার রয়েছে। তা ছাড়া বাবরও কিছু মতামত বোঝেন ও সম্মান করেন। তিনি সবসময় তার খেলার উন্নতি করার চেষ্টা করেন। শেষ পর্যন্ত, যে পাকিস্তানের হয়ে ম্যাচ জিতবে তাকে সম্মান করা হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম