Logo
Logo
×

খেলা

সাকিবও ক্যাচ মিস করেন!

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০৯ মার্চ ২০২৩, ০৩:৩৫ পিএম

সাকিবও ক্যাচ মিস করেন!

ক্রিকেটে প্রচলিত প্রবাদ ‘ক্যাচ মিস তো ম্যাচ মিস’। ইংল্যান্ডের তারকা ওপেনার ও দলটির অধিনায়ক জস বাটলারের মতো ব্যাটসম্যানের ক্যাচ মিস করেছেন বাংলাদেশ দলের অধিনায়ক সাকিব আল হাসান।

সবশেষ ওয়ানডে ও টি-টোয়েন্টি বিশ্বকাপের চ্যাম্পিয়ন ইংল্যান্ড। বিশ্ব চ্যাম্পিয়ন দলের বিপক্ষে জিততে হলে নিজেদের সর্বোচ্চ নিংড়ে দিতে হবে। আর সেখানে যদি অধিনায়কই ভুল করে বসেন তাহলে জয়ের সম্ভবনা কতোটা থাকে! তা আর বলার অপেক্ষা রাখে না।

বৃহস্পতিবার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ইংল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম খেলায় মুখোমুখি বাংলাদেশ দল।

টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেন বাংলাদেশ দলের  অধিনায়ক সাকিব আল হা সান।

আগে ব্যাটিংয়ে নেমে উড়ন্ত সূচনা করে ইংল্যান্ড। ৫ ওভারে ইংলিশদের সংগ্রহ ছিল ৪৪ রান। ১২ বলে ১৯ আর ১৮ বলে ২০ রানে ব্যাটিংয়ে ছিলেন বাটলার ও সল্ট।  

নাসুম আহমেদের করা ইনিংসের ষষ্ঠ ওভারের প্রথম বলেই ক্যাচ তুলে দেন জস বাটলার। কিন্তু ফিল্ডার বিশ্বসেরা অলরাউন্ডার সাাকিব আল হাসান রাখতে পারেননি বাটলারের ক্যাচটি। সাকিবের হাত ফসকে বলটি মাটিতে পড়ে যায়।  

শেষ পর্যন্ত এই জুটি ১০ ওভারে ৮০ রান সংগ্রহ করে। বাটলার-সল্টের জুটির বিচ্ছেদ ঘটান নাসুম আহমেদ। তার বলে আউট হয়ে ফেরেন সল্ট। তার আগে তিনি ৩৫ বলে ৩৮ রান করেন। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম