Logo
Logo
×

খেলা

ডি ভিলিয়ার্সের চোখে টি-টোয়েন্টির সেরা খেলোয়াড় হলেন...

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০৭ মার্চ ২০২৩, ০৮:৫৮ পিএম

ডি ভিলিয়ার্সের চোখে টি-টোয়েন্টির সেরা খেলোয়াড় হলেন...

আইপিএলে বেশ কয়েক মৌসুম বিরাট কোহলির অধিনায়কত্বে রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর হয়ে খেলেছেন দক্ষিণ আফ্রিকার তারকা ক্রিকেটার এবি ডি ভিলিয়ার্স। বেঙ্গালুরুতে তার সতীর্থ ছিলেন ওয়েস্ট ইন্ডিজের তারকা ব্যাটসম্যান ও টি-টিয়োন্টিতে ইউনিভার্স বস হিসেবে খ্যাত ক্রিস গেইল। 

টি-টোয়েন্টির সংক্ষিপ্ত ফরম্যাটে বর্তমানে দুর্দান্ত পারফর্ম করে যাচ্ছেন ভারতীয় দুই তারকা ক্রিকেটার হার্দিক পান্ডিয়া ও সূর্যকুমার যাদব। 

গেইল, এবি ডি ভিলিয়ার্স, বিরাট কোহলি, পান্ডিয়া ও সূর্যকুমারকে বাদ রেখে টি-টোয়েন্টির সেরা ক্রিকেটার হিসেবে আফগানিস্তানের তারকা লেগ স্পিনার রশিদ খানকে বেছে নিয়েছেন দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক এবি ডি ভিলিয়ার্স।

সম্প্রতি এক সাক্ষাৎকারে ডি ভিলিয়ার্স বলেছেন, আমার কাছে সর্বকালের সেরা টি-টোয়েন্টি ক্রিকেটার হলেন রশিদ খান। কারণ সে ব্যাট ও বল, দুই ভূমিকাতেই ম্যাচ জেতাতে পারে। তাছাড়া ওর ফিল্ডিংও দুর্দান্ত। মাঠে সিংহের মতো হাঁটাচলা করেন রশিদ। 

ভিলিয়ার্স আরও বলেন, রশিদ খান সব সময় জিততে চায়। ও শেষ বল পর্যন্ত লড়াই করে। যে কোনও সময় খেলা ঘুরিয়ে দেওয়ার ক্ষমতা রাখে। সেটা আমরা অনেক বার দেখেছি। তাই আমার মতে ও সেরা ক্রিকেটার।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম