Logo
Logo
×

খেলা

সানিয়া মির্জাকে নিয়ে যা বললেন শোয়েব মালিক

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২২ ফেব্রুয়ারি ২০২৩, ০৯:৪৬ পিএম

সানিয়া মির্জাকে নিয়ে যা বললেন শোয়েব মালিক

গত বছর গুঞ্জন রটে ১২ বছরের সংসার ভাঙতে যাচ্ছেন সানিয়া মির্জা ও শোয়েব মালিক। বিভিন্ন সংবাদমাধ্যমে খবর রটে নিজ দেশের এক অভিনেত্রীর প্রেমে মজেছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক শোয়েব মালিক। 

চলমান পাকিস্তান সুপার লিগে (পিএসএল) করাচি কিংসের হয়ে খেলছেন এই তারকা ক্রিকেটার। তার স্ত্রী ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা মঙ্গলবার ক্যারিয়ারের শেষ খেলাটি খেলেন। 

সানিয়ার টেনিসে ক্যারিয়ার নিয়ে শোয়েব মালিক বলেন, সানিয়ার টেনিসে একটি দুর্দান্ত ক্যারিয়ার রয়েছে, এজন্য তাকে যথেষ্ট প্রশংসা করা যায়। 

পাকিস্তানের হয়ে তিন দশক ধরে ক্রিকেট খেলে যাওয়া ৪১ বছর বয়সী তারকা ক্রিকেটার শোয়েব মালিক নিজের অবসর প্রসঙ্গে বলেন, আমার লক্ষ্য টি-টোয়েন্টিতে ১৫ হাজার রান করে অবসরে যাওয়া। 

শোয়েব মালিক বলেন, এই মুহূর্তে আমি ক্রিকেট উপভোগ করছি। মাঠে প্রবেশ করাটা যখন আমার কাছে বোঝা মনে হবে তখন আমি ক্রিকেটের প্রতিটি ফরম্যাট থেকে অবসর নেব।

তবে সানিয়া মির্জার সঙ্গে বিবাহবিচ্ছেদের গুজব নিয়ে কোনো মন্তব্য করেননি শোয়েব মালিক। 

প্রসঙ্গত, শোয়েব মালিক পাকিস্তানের হয়ে টেস্ট, ওয়ানডে ও টি-টোয়েন্টি মিলে ১১ হাজার ৮৬৭ রান করেন। টি-টোয়েন্টি ক্রিকেটে ইতোমধ্যে ৫০৫ ম্যাচে অংশ নিয়ে শোয়েব মালিক সংগ্রহ করেছেন ১২ হাজার ৪৭৯ রান। তার টার্গেট ১৫ হাজার রান করা। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম