Logo
Logo
×

খেলা

যুগান্তরের দুই যুগে পদার্পণে তারকাদের মিলনমেলা

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২২ ফেব্রুয়ারি ২০২৩, ০৫:৩৪ পিএম

যুগান্তরের দুই যুগে পদার্পণে তারকাদের মিলনমেলা

যুগান্তরের দুই যুগে পদার্পণ অনুষ্ঠান আলোকিত করেছেন ক্রীড়াঙ্গনের তারকারাও। এসেছিলেন জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক রকিবুল হাসান ও আকরাম খান, সাবেক তারকা ফুটবলার শেখ আসলাম। 

এসেছেন ছাইদ হাসান কানন, আলফাজ আহমেদ, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ, বাফুফের কার্যনির্বাহী কমিটির সাবেক সদস্য রিয়াজুল কবির কাওসার, বাংলাদেশ খো খো ফেডারেশনের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমান বাবুল।

শুভেচ্ছা জানাতে আসেন- জাতীয় কাবাডি দলের সাবেক তারকা খেলোয়াড় ও কোচ আবদুল জলিল ও জিয়াউর রহমান, সাবেক তারকা শুটার সাবরিনা সুলতানা ও সাইফুল আলম চৌধুরী রিংকি ও শারমিন আক্তার। 

উপস্থিত হন- দেশের দ্রুততম মানবী শিরিন আক্তার, সাবেক তারকা অ্যাথলেট খুরশীদা খাতুন খুশী, সাউথ এশিয়ান গেমসে জোড়া স্বর্ণজয়ী ভারোত্তোলক মাবিয়া আক্তার সীমান্ত, বিদ্যুৎ কুমার রায় ও সাবেক ভলিবল তারকা নাসিমা চৌধুরী শিরিন।

এছাড়া সাবেক তারকা সাঁতারু লায়লা নুর, সাবেক হ্যান্ডবল খেলোয়াড় কামরুন নাহার স্বপ্না, টেবিল টেনিসের দম্পতি কোচ মো. আলী ও খেলোয়াড় সোনম সুলতানা সোমা, ক্রীড়া সংগঠক ও পুলিশের এসপি সৈয়দা জান্নাত আরা এবং বাংলাদেশ মহিলা ক্রীড়া সংস্থার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদিকা প্রকৌশলী ফিরোজা করিম নেলী, আবাহনী সমর্থকগোষ্ঠীর সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বাদশা ও লিটন অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম