Logo
Logo
×

খেলা

হাথুরুসিংহের নতুন অধ্যায়ের প্রথম দিন

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২১ ফেব্রুয়ারি ২০২৩, ০৬:৩৮ পিএম

হাথুরুসিংহের নতুন অধ্যায়ের প্রথম দিন

পুরনো দায়িত্বে নতুন করে ফিরলেন চন্ডিকা হাথুরুসিংহে। সোমবার রাতে ঢাকায় ফিরেই পরদিন সকালেই মাঠে চলে এলেন টাইগারদের এই প্রধান কোচ। 

মঙ্গলবার সকাল ৯টায় মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে চলে আসেন হাথুরুসিংহে। এরপর একের পর এক ক্রিকেটাররা এসে দেখা করেন কোচের সঙ্গে। 

হাথুরুসিংহে সবার আগে এলেও মাঠে ঢোকেন ১১টার পর। তখন ক্রিকেটাররা নিজেদের গা গরম করছিলেন। বিসিবির হেড অব প্রোগ্রাম ডেভিড মুরের সঙ্গে মাঠে ঢুকে শুরুতে নাজমুল হোসেন শান্তর সঙ্গে দেখা হয় হাথুরুসিংহের।

পুরনো কোচকে দেখে এগিয়ে আসেন ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। পেসার এবাদত হোসেনকে এগিয়ে আসতে দেখেই স্যালুট দেন হাথুরুসিংহে।

ইংল্যান্ডের বিপক্ষে আসন্ন ওয়ানডে সিরিজের প্রথম দুই ম্যাচে সুযোগ পাওয়া তাইজুল ইসলামের সঙ্গে বেশ কিছুক্ষণ আলাদাভাবে কথা বলতে দেখা যায় হাথুরুকে। 

এরপর সেন্টার উইকেটের দিকে এগিয়ে যান তিনি। তার সঙ্গী হন অধিনায়ক তামিম। শেরেবাংলার প্রধান কিউরেটর গামিনি ডি সিলভার সঙ্গে লম্বা সময় কথা বলতে দেখা যায় হাথুরুসিংহেকে। 

হাথুরু-গামিনির কথোপকথন চলার সময়ই মাঠে আসেন বিসিবি পরিচালক খালেদ মাহমুদ সুজন। হাথুরুসিংহেকে দেখে এগিয়ে গিয়ে হাসিমুখে আলিঙ্গন করেন সাবেক এই অধিনায়ক। 

গামিনির সঙ্গে কথা শেষ করে ইনডোরে যান প্রধান কোচ। ব্যাটিং কোচ জেমি সিডন্সের সঙ্গে ইনডোরের বাইরের উইকেটে আগে থেকে অনুশীলন করছিলেন আফিফ হোসেন, মাহমুদুল হাসান জয়, নুরুল হাসান সোহান ও তৌহিদ হৃদয়রা।

ইনডোরে ঢুকে স্বদেশী রঙ্গনা হেরাথের সাক্ষাৎ পান হাথুরুসিংহে। তার সঙ্গে কিছুক্ষণ কথা বলে দূর থেকেই ব্যাটিং অনুশীলন দেখেন তিনি। 

এরপর ড্রেসিংরুমে ঢুকে বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির ডেপুটি ম্যানেজার শাহরিয়ার নাফীসের সঙ্গে প্রায় ঘণ্টাঘানেক বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন হাথুরুসিংহে। দুপুর ২টার দিকে মাঠ ছেড়ে বেরিয়ে যান তিনি। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম