Logo
Logo
×

খেলা

বাবরকে নিয়ে আমিরের মন্তব্যে হতবাক শাহিন আফ্রিদি

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ ফেব্রুয়ারি ২০২৩, ০৩:৩৪ পিএম

বাবরকে নিয়ে আমিরের মন্তব্যে হতবাক শাহিন আফ্রিদি

সম্প্রতি পাকিস্তান ক্রিকেট দলের অধিনায়ক বাবর আজমকে নিয়ে একটি মন্তব্য করেছেন মোহাম্মদ আমির। আর এতে ক্ষোভে ফুঁসছেন পাকিস্তান সুপার লিগের (পিএসএল) লাহোর কালান্দারসের অধিনায়ক ও পাকিস্তান জাতীয় ক্রিকেট দলের বাঁহাতি পেসার শাহিন শাহ আফ্রিদি। খবর ক্রিকেট পাকিস্তানের। 

দেশটির স্থানীয় একটি টিভিতে সাক্ষাৎকারের সময় এ ক্ষোভ ঝাড়েন শাহিন। তিনি মনে করেন, বিশ্বের অন্যতম সেরা খেলোয়াড় এবং পাকিস্তান দলের অধিনায়ক হিসেবে দেশটির প্রতিটি খেলোয়াড়ের উচিত বাবর আজমকে যথাযথ সম্মান দেখানো।

বাবর আজম সম্পর্কে মোহাম্মদ আমির বলেছিলেন, দলের একজন খেলোয়াড় হিসেবে আমার উচিত প্রতিপক্ষের উইকেট নেওয়া, রান করা এবং ম্যাচ জেতার চেষ্টা করা। বাবর আজমেরও একই দায়িত্ব আর দলের শেষ ব্যাটসম্যানেরও একই দায়িত্ব। 

স্থানীয় চ্যানেল ওয়ানে সাক্ষাৎকারকালে শাহিন আফ্রিদি বলেন, তিনি (আমির) বাবর সম্পর্কে যা বলেছেন, তা অবাক করার মতো। যে কোনো জায়গায় যে কোনো দলের বিপক্ষে খেলার সময় আমাদের উচিত সবার আগে বাবর আজমকে সমর্থন দেওয়া, তাকে 'রাজা' হিসেবে উপস্থাপন করা। 

শাহিন আফ্রিদি আরও বলেন, বাবর আজম বিশ্বের এক নম্বর ক্রিকেটার। আমাদের অধিনায়ক হিসেবে তাকে সম্মান করা উচিত। আর আমরাই যদি সম্মান না করি তবে অন্যরা কী করবে? 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম