Logo
Logo
×

খেলা

কোহলি ও জাদেজার কাছ থেকে নাচ শিখতে চান শাহরুখ! 

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১৪ ফেব্রুয়ারি ২০২৩, ০৫:৪১ পিএম

কোহলি ও জাদেজার কাছ থেকে নাচ শিখতে চান শাহরুখ! 

ফাইল ছবি

বলিউড আর ভারতীয় ক্রিকেট একে অপরের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত। যেমন প্রেম, ক্রিকেট নিয়ে সিনেমা আরও অনেক কিছু।

সম্প্রতি পাঠান সিনেমা মুক্তি পেয়েছে। ছবিটির জনপ্রিয় কিছু গানও রয়েছে। আর মধ্যে একটি হলো ‘ঝুম জো পাঠান’। আর এই গানের সঙ্গে নেচেছেন বিরাট কোহলি এবং রবীন্দ্র জাদেজা। সেই নাচের ভিডিও ভাইরাল হয়েছে, এমনকি শাহরুখ নিজেও মন্তব্য করতে বাধ্য হয়েছেন। খবর ক্রিক ট্রেকারের।

তারা ভালোই নাকি নেচেছেন উল্লেখ করে টুইটারে শাহরুখ লিখেছেন, ‘তারা এটা আমার চেয়ে ভালো করছে। এটা বিরাট ও জাদেজার কাছ থেকে শিখতে হবে।’

অস্ট্রেলিয়া দল টেস্ট সিরিজ খেলতে এখন ভারতে অবস্থান করছে। নাগপুর টেস্টে অজিদের ইনিংস ও ১৩২ রানে হারিয়েছে স্বাগতিকরা। চার ম্যাচের টেস্ট সিরিজে ১-০ তে এগিয়ে ভারত। অস্ট্রেলিয়ানদের স্পিন মোকাবিলার অক্ষমতাই ছিল মাঠে আলোচনার বিষয়। বাদ রাখা যাক সে আলোচনা। মূল আলোচনা হলো- এখন শীর্ষে থাকা জনপ্রিয় বলিউডের গান ‘ঝুম জো পাঠান’-এর সঙ্গে বিরাট কোহলি এবং রবীন্দ্র জাদেজা নেচেছেন।

পাঠান হচ্ছে সর্বশেষ চলচ্চিত্র, যা বলিউডের সমস্ত রেকর্ড ভেঙে দিয়েছে। সিনেমাটি ভক্তদের কাছ থেকে অসাধারণ সাড়া পাচ্ছে।

সুপারস্টার শাহরুখ খান ছবিটির প্রধান ভূমিকায় রয়েছেন, তার সঙ্গে রয়েছেন জন আব্রাহাম এবং দীপিকা পাড়ুকোন। ‘ঝুম জো পাঠান’ গানটি প্রকাশের পর থেকেই শীর্ষস্থানে রয়েছে। গানটি ভারতীয় ক্রিকেটাররাও উপভোগ করছেন বলে ধারণা করা হচ্ছে।

জনপ্রিয় সেই গানের সঙ্গে কোহলি এবং জাদেজার নাচের ভিডিওটি ভাইরাল হওয়ার পর শাহরুখ খান নিজেই এতে প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন। তাদের প্রশংসা করেছেন বলিউডের বাদশা।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম