Logo
Logo
×

খেলা

হাথুরুর সহকারী হতে রাজি সাবেক নির্ভরযোগ্য ব্যাটসম্যান

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১২:৩৫ পিএম

হাথুরুর সহকারী হতে রাজি সাবেক নির্ভরযোগ্য ব্যাটসম্যান

রাসেল ডমিঙ্গোর পর তার উত্তরসূরি হিসাবে ফিরিয়ে আনা হয়েছে সাবেক প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহেকে। এবার আলোচনায় সহকারী কোচ। দেশের ক্রিকেটারদের সম্পর্কে জানার জন্য সহকারী কোচ স্থানীয় হওয়াই উচিত বলে অনেকে মনে করেন। ঘরোয়া ক্রিকেটে অন্যতম সেরা কোচ মোহাম্মদ সালাহউদ্দিন জানিয়েছেন, এই পদ নেওয়ার ইচ্ছা তার নেই। তবে সাবেক অধিনায়ক রাজিন সালেহ জানালেন, সুযোগ পেলে তিনি সহকারী কোচ হতে রাজি আছেন।

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) সিলেট স্ট্রাইকার্সের প্রধান কোচ রাজিন। তার দল দুর্দান্ত পারফর্ম করছে। সবার আগে প্লে-অফ নিশ্চিত করে রয়েছে শীর্ষে দুইয়ে থাকার দৌড়ে। রাজিন বিপিএলে সিলেটকে চ্যাম্পিয়ন করে নিজের সামর্থ্যরে জানান দিতে চান। সামনে জাতীয় দলের সহকারী কিংবা বোলিং বা ব্যাটিং কোচের দায়িত্ব পেলে খুশি হবেন। তিনি বলেন, ‘আমি জাতীয় দলের কোচিং স্টাফে অন্তর্ভুক্ত হতে চাই। সহকারী কিংবা ব্যাটিং কোচ হলে তো কথাই নেই। ফিল্ডিং কোচের অফার পেলেও রাজি আছি।’ দেশের হয়ে ২৪ টেস্ট ও ৪৩ ওয়ানডে খেলেছেন। এছাড়া ১৪৮টি প্রথম শ্রেণির এবং ১৪০টি লিস্ট

‘এ’ এবং একটি টি ২০ ম্যাচ খেলেছেন রাজিন সালেহ।

তিনি দলের অন্যতম সেরা ফিল্ডার ছিলেন। ঘরোয়া পর্যায়ে অনেকদিন ধরে কোচিংয়ে যুক্ত হয়েছেন। জাতীয় দলের হয়েও একবার ফিল্ডিং কোচের দায়িত্ব পালন করেছেন। এবার যদি হাথুরুর সহকারী হওয়ার সুযোগ পান।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম