Logo
Logo
×

খেলা

বিয়ে বিচ্ছেদের গুঞ্জনের মধ্যে মুখ খুললেন আলভেজের স্ত্রী 

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ০৬:৩০ পিএম

বিয়ে বিচ্ছেদের গুঞ্জনের মধ্যে মুখ খুললেন আলভেজের স্ত্রী 

সম্প্রতি বেশ কয়েকটি গণমাধ্যমে আর্জেন্টাইন ফুটবল তারকা ও বার্সেলোনার সাবেক খেলোয়াড় দানি আলভেজের বিয়ে বিচ্ছেদের খবর প্রকাশিত হয়েছে। আলভেজের স্ত্রীর সঙ্গে একটি ফোনকলের বরাত দিয়ে এ খবর ছেপেছে অনেকে; যা মিথ্যা ও ভুলে ভরা। খবর মার্কা নিউজের। 

এমন গুজবের ব্যাপারে এবার মুখ খুলেছেন দানি আলভেজের স্ত্রী জোয়ানা সানজ। তিনি বলেছেন, আমাদের সম্পর্কের ব্যাপারে কোনো সাংবাদিক বা কোনো গণমাধ্যমের কাছেই কিছু বলিনি বা কোনো সাক্ষাৎকার দেইনি। এ খবর সম্পূর্ণ ধারণাপ্রসূত ও মিথ্যা এবং বানোয়াট। এর কোনো ভিত্তি নেই। 

জোয়ানা বলেন, যে ফোনকলের ওপর ভিত্তি করে এ খবর প্রচার করা হয়েছে। তাতে আমরা অন্য বিষয়ে কথা বলেছি। 


কয়েকটি গণমাধ্যমের খবরে বলা হয়, আলভেজের কাটা ঘায়ে বিয়ে বিচ্ছেদের সংবাদ যেন নুনের ছিটা দিল। খবরে বলা হয়, আলভেজের ওপর শ্লীলতাহানির অভিযোগ ওঠার পর শুরুতে স্বামীর পাশে দাঁড়িয়েছিলেন স্ত্রী জোয়ানা সানজ; কিন্তু এখন তিনি আর নিজের সিদ্ধান্তে অটল থাকতে পারলেন না। বরং বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়ে নিয়েছেন তিনি। ইতোমধ্যেই কারাগারে থাকা আলভেজকে ফোনে নিজের সিদ্ধান্তের কথা জানিয়ে দিয়েছেন জোয়ানা। 

প্রসঙ্গত, স্পেনের এক সংবাদপত্রে প্রথম প্রকাশ্যে আসে দানি আলভেজের কর্মকাণ্ডের কথা। জানানো হয়, গত ৩০ ডিসেম্বরের মধ্যরাতে বার্সেলোনার সাটন নামে এক নাইট ক্লাবে ঘটনাটি ঘটেছে। সেখানেই এক তরুণীর সঙ্গে আলভেজ অসভ্যতা করেন বলে অভিযোগ আছে।

ওই তরুণী দাবি করেন, নাইট ক্লাবে হঠাৎ বিনা অনুমতিতে তাকে স্পর্শ করেন আলভেজ। এরপর বন্ধুদের ও নাইট ক্লাবের নিরাপত্তারক্ষীদের বিষয়টি জানান তরুণী। নাইট ক্লাব কর্তৃপক্ষের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থলে হাজির হয় পুলিশ। তবে তার আগেই দানি আলভেজ সেখান থেকে চলে যান। পরে এ ঘটনায় লিখিত অভিযোগ দায়ের করেন সেই তরুণী। এর ভিত্তিতেই গত ২০ জানুয়ারি গ্রেফতার করা হয় আলভেজকে। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম