Logo
Logo
×

খেলা

জেল থেকেই নিজের বিবাহবিচ্ছেদের দুঃসংবাদ শুনলেন আলভেজ 

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ১১:৫৩ এএম

জেল থেকেই নিজের বিবাহবিচ্ছেদের দুঃসংবাদ শুনলেন আলভেজ 

শ্লীলতাহানির অভিযোগে কারাবাস করছেন সাবেক বার্সেলোনা তারকা দানি আলভেজ। এমন সময় কাটা ঘায়ে নুনের ছিটা পড়ল! নিজের বিবাহবিচ্ছেদের সংবাদ দিলেন অভিনেতার স্ত্রী জোয়ানা সানজ। খবর মার্কার। 

আলভেজের ওপর শ্লীলতাহানির অভিযোগ ওঠার পর শুরুতে স্বামীর পাশে দাঁড়িয়েছিলেন স্ত্রী জোয়ানা সানজ। কিন্তু এখন তিনি আর নিজের সিদ্ধান্তে অটল থাকতে পারলেন না। বরং বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নিয়ে নিয়েছেন তিনি। ইতোমধ্যেই কারাগারে থাকা আলভেজকে ফোনে নিজের সিদ্ধান্তের কথা জানিয়ে দিয়েছেন জোয়ানা। 

স্পেনের এক সংবাদপত্রে প্রথম প্রকাশ্যে আসে দানি আলভেজের কর্মকাণ্ডের কথা। জানানো হয়- গত ৩০ ডিসেম্বরের মধ্যরাতে বার্সেলোনার সাটন নামে এক নাইটক্লাবে ঘটনাটি ঘটেছে। সেখানেই এক তরুণীর সঙ্গে আলভেজ অসভ্যতা করেন বলে অভিযোগ উঠে।

ওই তরুণী দাবি করেন, নাইটক্লাবে হঠাৎ বিনা অনুমতিতে তাকে স্পর্শ করেন আলভেজ। এরপর বন্ধুদের ও নাইটক্লাবের নিরাপত্তারক্ষীদের বিষয়টি জানান তরুণী। নাইটক্লাব কর্তৃপক্ষের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থলে হাজির হয় পুলিশ। তবে তার আগেই দানি আলভেজ সেখান থেকে চলে যান। পরে এ ঘটনায় লিখিত অভিযোগ দায়ের করেন সেই তরুণী। এর ভিত্তিতেই গত ২০ জানুয়ারি গ্রেফতার করা হয় আলভেজকে। 

প্রথমদিকে এ ঘটনায় স্বামীর পাশে থাকলেও ধীরে ধীরে দূরত্ব বাড়ে জোয়ানার। জেলে দানির সঙ্গে দেখা করতে যান তিনি। কিন্তু আলভেজ তার সঙ্গে দেখা করতে রাজি হননি। এরপরই পাঁচ বছরের দাম্পত্য জীবনে ইতি টানার সিদ্ধান্ত নিয়ে ফেলেন জোয়ানা।

এমনকি সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে আলভেজের সঙ্গে নিজের প্রায় সব ছবিই মুছে ফেলেছেন জোয়ানা। যদিও আলভেজের সঙ্গে নিজের বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়ে নিজে কিছু বলছেন না। তবে মার্কা জানিয়েছে, এ নিয়ে ফোনে দানির সঙ্গে কথাও বলেছেন এবং বিচ্ছেদের কথা জানিয়েছেন।

জোয়ানার ম্যানেজারকে এ নিয়ে প্রশ্ন করা হলে তিনি জানান, এ প্রসঙ্গে আপাতত কিছু বলতে রাজি নন জোয়ানা। তবে নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে জোয়ানা লিখেছেন- যখন খবর পাওয়া যায় না, তখন তো খবর তৈরি করতে হয়।

আলভেজের সর্বশেষ ক্লাব ছিল পুমাস। মেক্সিকান এ ক্লাবটি এখন মিলিয়ন ডলার ক্ষতিপূরণ দাবি করছে দানি আলভেজের কাছে। কারণ, তারা দাবি করছে- আলভেজের সঙ্গে যে চুক্তি করা হয়েছিল, সে চুক্তি লঙ্ঘন করেছেন ব্রাজিলিয়ান এই ফুটবলার। যে কারণে ক্লাবটির সুনামও ক্ষুন্ন হয়েছে।

দানির কাছে পুমাস যে মেইল পাঠিয়েছে সেটা ইতোমধ্যে সংবাদ মাধ্যমে প্রকাশ হয়ে গেছে। সেখানেই তারা চুক্তির শর্তভঙ্গের অভিযোগ এনে মিলিয়ন ডলার ক্ষতিপূরণ দাবি করে আলভেজের কাছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম