Logo
Logo
×

খেলা

‘যাদের মান আছে বিপিএলে দেখানো উচিত’

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২৬ জানুয়ারি ২০২৩, ১১:৩৩ পিএম

‘যাদের মান আছে বিপিএলে দেখানো উচিত’

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চলমান নবম আসরে দুর্দান্ত পারফরম্যান্স করছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। তার সঙ্গে পাল্লা দিয়ে লড়াই করছেন জাতীয় দল থেকে হারিয়ে যাওয়া ফিনিশার হিসেবে খ্যাত নাসির হোসেন। তিনি ব্যাটে বলে অবিশ্বাস্য পারফর্ম করে যাচ্ছেন। 

চলতি বিপিএলে ৭ ম্যাচে ৩০৪ রান করে শীর্ষ রয়েছেন বরিশালের অধিনায়ক সাকিব। তার চেয়ে এক ম্যাচ বেশি খেলে ২৯১ রান করে দ্বিতীয় পজিশনে রয়েছেন নাসির। বল হাতে তিনি ৮ ম্যাচে শিকার করেছেন দ্বিতীয় সর্বোচ্চ ১১ উইকেট। 

বিপিএলের পারফরম্যান্স নিয়ে জাতীয় দলের সাবেক সফল অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা বলেছেন, যারা ভালো প্লেয়ার, তারা ঠিকই বিপিএলে রান করছে। সাকিব আল হাসান রান করছে। মুশফিকুর রহিম ব্যাটিংয়ের সুযোগ সেভাবে পাননি। কিন্তু সুযোগ পেয়ে দুটি ম্যাচ ফিনিশ করে এসেছে। 

সিলেট সিক্সার্সের এই অধিনায়ক আরও বলেন, বিপিএল মাহমুদউল্লাহ রিয়াদ রান করার সেভাবে সুযোগ পায়নি। তামিম ইকবাল রান করেছে শেষ ম্যাচে। লিটন কুমার দাস রান করেছে, নাজমুল হোসেন শান্ত রান করেছে। যাদের মান আছে, তাদের এখনই দেখানোর সময়।      

বোলারদের পারফরম্যান্স নিয়ে মাশরাফি বলেন, স্পিনাররা ভালো বল করতে পারছে না। কারণ উইকেট ভালো। এবার পেস বোলারের ওপর দলগুলো নির্ভরশীল। প্রতিটি দলেই ৩-৪ জন পেসার আছে। আগে যেকোনো স্পিনার দিয়ে কাজ চালানো যেত। এবার সে সুযোগ নেই। 

সিলেটের এই অধিনায়ক আরও বলেন, আমাদের দলে ইমাদ ওয়াসিম ভালো করছে। সাকিব ভালো করছে। আন্তর্জাতিক মানের যারা, তারা ভালো করছে। খেলোয়াড় হিসেবে আমাদের চাওয়া থাকে ভালো উইকেটের। বোলাররা মার খেলেও ওরা শিখবে। আর ব্যাটসম্যানরা আত্মবিশ্বাস পাবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম