Logo
Logo
×

খেলা

বিপিএলে অবিশ্বাস্য ফর্মে নাসির, যা বললেন নির্বাচক

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২৪ জানুয়ারি ২০২৩, ০৫:১৯ পিএম

বিপিএলে অবিশ্বাস্য ফর্মে নাসির, যা বললেন নির্বাচক

একটা সময়ে জাতীয় দলের নিয়মিত সদস্য ছিলেন নাসির হোসেন। ম্যাচ ফিনিশার হিসেবে ছিল তার সুখ্যাতি। কিন্তু নিজের উশৃঙ্খল জীবন-যাপনের জন্য জাতীয় দল থেকে বাদ পড়ে ক্রিকেট থেকেই হারিয়ে যাওয়ার উপক্রম হয় তার। 

২০১৮ সালের জানুয়ারিতে জাতীয় দলের হয়ে সবশেষ ম্যাচ খেলেছেন নাসির। পাঁচ বছর পর চলতি বিপিএলে দুর্দান্ত পারফরম্যান্স করে ফের জাতীয় দলে ঢোকার জোর আলোচনা শুরু করে দিয়েছেন এই তারকা অলরাউন্ডার। 

চলতি বিপিএলে সাত ম্যাচে দুই ফিফটির সাহায্যে ৭১.৫০ গড়ে ২৮৬ রান সংগ্রহ করে দ্বিতীয় পজিশনে রয়েছেন নাসির। সমান ম্যাচে ৩ ফিফটির সাহায্যে ৩০৪ রান করে শীর্ষে রয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। 
 
বিপিএলের চলতি আসরে ঢাকা ডমিনেটর্সের হয়ে ধারাবাহিক রান করে যাওয়া নাসির হোসেন প্রসঙ্গে সোমবার জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু বলেন, ‘নাসির অনেক দিন পর কামব্যাক করেছে। ওকে ধারাবাহিকভাবে এই প্রক্রিয়াতে থাকতে হবে। সিলেকশন প্যানেলের বিবেচনায় আছে সে। সবাইকে নিয়েই চিন্তাভাবনা হচ্ছে। যখন যাকে দরকার হবে তখন তাকে চিন্তা করা হবে। নাসির অভিজ্ঞ খেলোয়াড়, অনেক দিন ধরে খেলছে। নিজের ছন্দে থাকলে ওর ক্যারিয়ারের জন্য ভালো হবে।’

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম