Logo
Logo
×

খেলা

জোড়া গোল করেও মেসি-নেইমারের বিপক্ষে হার রোনালদোর

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২০ জানুয়ারি ২০২৩, ০৬:২৮ এএম

জোড়া গোল করেও মেসি-নেইমারের বিপক্ষে হার রোনালদোর

লিওনেল মেসি-নেইমারদের বিপক্ষে জোড়া গোল করেও দলকে জয় উপহার দিতে পারেননি পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো।
পিএসজির বিপক্ষে প্রীতি ম্যাচে ৫-৪ গোলে হারে সৌদি আরবের ক্লাব আল-নাসর ও আল-হিলালের খেলোয়াড়দের নিয়ে গঠিত রিয়াদ অলস্টার।

রিয়াদের কিং ফাহাদ স্টেডিয়ামে ম্যাচ শুরুর তৃতীয় মিনিটেই মেসির গোল। ৩৪ মিনিটে পেনাল্টি থেকে গোল করেন রোনালদো। এর ৫ মিনিট পর হুয়ান বের্নাট লাল কার্ড দেখলে ১০ জনের দল হয়ে পড়ে পিএসজি।

তাতেও থামেনি পিএসজি। ৪৩ মিনিটে কিলিয়ান এমবাপ্পের পাসে পিএসজিকে এগিয়ে দেন ব্রাজিলিয়ান ডিফেন্ডার মারকুইনহোস। তবে প্রথমার্ধের রোমাঞ্চ এখানেই শেষ নয়। যোগ করা তৃতীয় মিনিটে পেনাল্টি থেকে গোল করতে ব্যর্থ হোন তার ব্রাজিলিয়ান সতীর্থ নেইমার।

সেই সুযোগে রোনালদোও পিএসজিকে এগিয়ে থেকে বিরতিতে যেতে দেননি। ৩ মিনিট পর নিজের জোড়া গোলে অলস্টারকে সমতায় ফেরান ৩৭ বছর বয়সী তারকা রোনালদো।

দ্বিতীয়ার্ধে গুনে গুনে গোল হয়েছে আরও পাঁচটি। ৫৩ মিনিটে জাল খুঁজে নেন রোনালদোর সাবেক রিয়াল সতীর্থ সার্জিও রামোস। এর তিন মিনিট পর জ্যাং-হিয়ুন সুরের গোলে ফের সমতায় ফেরে অলস্টার। ৬০ মিনিটে পেনাল্টি থেকে পিএসজির হয়ে চতুর্থ গোলটি করেন এমবাপ্পে। পিএসজির ৫ম গোলটি করেন হুগো একিতিকে। অতিরিক্ত সময়ের চতুর্থ মিনিটে অলস্টারের হয়ে ব্যবধান কমান তালিসকা।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম