Logo
Logo
×

খেলা

পাকিস্তানি ক্রিকেটারের জন্য হেলিকপ্টার ভাড়া করল কুমিল্লা

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১৫ জানুয়ারি ২০২৩, ১১:০২ পিএম

পাকিস্তানি ক্রিকেটারের জন্য হেলিকপ্টার ভাড়া করল কুমিল্লা

পাকিস্তানের তারকা ক্রিকেটার মোহাম্মদ রিজওয়ানের জন্য হেলিকপ্টার ভাড়া করে বিপিএলের বর্তমান চ্যাম্পিয়ন দল কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

কুমিল্লার হয়ে খেলতে এসেই এক ঘণ্টার ব্যবধানে মাঠে নেমে পড়েন পাকিস্তানের তারকা ওপেনার রিজওয়ান। তবে প্রথম ম্যাচে লং জার্নি করে মাঠে নেমে সুবিধা করতে পারেননি এ উইকেট কিপার ব্যাটসম্যান। 

শুক্রবার পাকিস্তানের হয়ে নিউজিল্যান্ডের বিপক্ষে ৭৭ রানের ইনিংস খেলেন রিজওয়ান। শনিবার বিপিএল খেলতে এসে ফরচুন বরিশালের বিপক্ষে ১১ বলে করেন ১৮ রান। তার দল ১৭৮ রান তাড়ায় হেরে যায় ১২ রানে। 

করাচিতে নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজ খেলা শেষ করার পর শনিবার সকালে ঢাকায় এলে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে হেলিকপ্টারে তাকে চট্টগ্রামের স্টেডিয়ামে নিয়ে যায় কুমিল্লা। 

এব্যাপারে কুমিল্লার টিম ম্যানেজার আহসানউল্লাহ হাবিব সংবাদ মাধ্যমকে বলেন, ‘রিজওয়ান শনিবার সকাল ১০টা ২৫ মিনিটে এসে ঢাকায় নামে। পরে তাকে হেলিকপ্টারে করে চট্টগ্রামে আনা হয়। আমরা সব কিছু মেনেই তাকে এভাবে এনেছি। ’

শুধু বাবর আজমই নন কুমিল্লার হয়ে বিপিএলে চলমান নবম আসরে খেলছেন পাকিস্তানের তারকা ক্রিকেটার হাসান আলী, আবরার আহমেদ ও খুশদিল শাহ। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম