Logo
Logo
×

খেলা

ছেলের খেলা দেখতে গিয়ে স্টেডিয়াম ছেড়ে পালালেন বেকহ্যাম

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১২ জানুয়ারি ২০২৩, ০২:১৬ পিএম

ছেলের খেলা দেখতে গিয়ে স্টেডিয়াম ছেড়ে পালালেন বেকহ্যাম

ফুটবলার ডেভিড বেকহ্যাম খেলা ছেড়েছেন প্রায় এক দশক আগে। তবে খেলা ছাড়লেও জনপ্রিয়তা এখনো যে তার তুঙ্গে তার প্রমাণ মিলল তাকে নিয়ে ভক্ত-সমর্থকদের মাতামাতি দেখে। যেখানেই যান ভক্ত-সমর্থকদের সামলাতে হিমশিম খেতে হয়। আর এ কারণে বিড়ম্বনা এড়াতে কখনো কখনো ছদ্মবেশেও ঘুরতে হয় তাকে। তবে তাতে সবসময় রক্ষা পান না তিনি। 

বিবিসির খবরে বলা হয়, ছেলের খেলা দেখতে গিয়ে ভক্তদের আবদার থেকে রক্ষা পেতে পালাতে হলো এই সাবেক ইংলিশ মিডফিল্ড জেনারেলকে।

সম্প্রতি বেকহ্যামের ছেলে রোমিও ইন্টার মিয়ামি থেকে ধারে যোগ দিয়েছেন ইংলিশ ক্লাব ব্রেন্টফোর্ডের 'বি' দলে। গত সপ্তাহে ইন্টার মিয়ামি থেকে ব্রেন্টফোর্ডের 'বি' দলে যোগ দেওয়ার পর এদিন প্রথম ম্যাচ ছিল রোমিও বেকহ্যামের। লন্ডন সিনিয়র কাপের নবম সারির দল এরিথ অ্যান্ড বেলভের্দের বিপক্ষে ম্যাচ দিয়ে অভিষেক হয় তার।

ম্যাচের দ্বিতীয়ার্ধে দলটির হয়ে প্রথমবারের মতো মাঠে নামেন রোমিও। এ সময় তার দল ২-১ গোলে পিছিয়ে থেকে হারের শঙ্কায় কাঁপছিল। তবে পরে ঘুরে দাঁড়িয়ে ৩-২ ব্যবধানে ম্যাচটি জিতে নেয় ব্রেন্টফোর্ড। 

বেকহ্যামের ছেলের খেলা দেখতে এদিন রেকর্ড পরিমাণ দর্শক হাজির হয় মাঠে। বিরূপ আবহাওয়া উপেক্ষা করে ৫৫৪ জন দর্শক উপস্থিত হন মাঠে। যাদের মধ্যে সবচেয়ে বিখ্যাত জন স্বয়ং রোমিওর বাবা বেকহ্যাম। রেইনকোট পরে নিজেকে দর্শক সারিতে লুকিয়ে রাখেন তিনি।

তবে শেষরক্ষা হয়নি। একসময় ঠিকই দর্শকরা চিনে ফেলেন তাকে। সঙ্গে সঙ্গে গ্যালারিতে অবস্থা বেগতিক দাঁড়ায়। মাঠের খেলা বাদ দিয়ে তখন সবার আগ্রহের কেন্দ্রে দর্শকসারিতে উপস্থিত বেকহ্যাম।

কিংবদন্তি এ ফুটবলারের সঙ্গে ছবি তুলতে ভিড় জমাতে শুরু করেন দর্শকরা। অবস্থা বেগতিক দেখে একপর্যায়ে বেড়া টপকে স্টেডিয়াম ছেড়ে চলে যান তিনি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম