Logo
Logo
×

খেলা

ক্যারিয়ার সেরা বোলিংয়ের পর যা বললেন মোসাদ্দেক

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ৩১ জুলাই ২০২২, ১২:৫৫ পিএম

ক্যারিয়ার সেরা বোলিংয়ের পর যা বললেন মোসাদ্দেক

ব্যাটসম্যান হিসেবেই জাতীয় দলে অন্তর্ভুক্তি মোসাদ্দেক হোসেন সৈকতের। দলের প্রয়োজনে মাঝে মধ্যে বল হাতেও তাকে দেখা যায়; তবে ব্যাটিংই তার আসর রোল। 

জিম্বাবুয়ে সফরে রোববার বাঁচা-মরার লড়াইয়ের ম্যাচে দুর্দান্ত বোলিং করেছেন মোসাদ্দেক। তার অফ স্পিনে বিভ্রান্ত হয়ে ৩১ রানেই প্রথম সারির ৫ উইকেট হারায় স্বাগতিক জিম্বাবুয়ে। আর এই ৫ উইকেট একাই নিয়ে জিম্বাবুয়েকে কোণঠাসা করে রাখেন সৈকত। 

মোসাদ্দেকের স্পিনে বিভ্রান্ত হয়ে জিম্বাবুয়ে শেষ পর্যন্ত সিকান্দার রাজার ৬২ রানের ইনিংসে ভর করে ৮ উইকেটে ১৩৫ রান করে। ৪ ওভারে ২০ রানে ৫ উইকেট শিকার করেন মোসাদ্দেক। সহজ টার্গেট তাড়ায় লিটন দাসের ফিফটি আর আফিফ হোসেন ও নাজমুল হোসেন শান্তর অনবদ্য  ব্যাটিংয়ে ১৫ বল আগেই ৭ উইকেটের জয় নিশ্চিত করে বাংলাদেশ। 

দলের জয়ে ম্যাচ সেরার পুরস্কার পান মোসাদ্দেক হোসেন  সৈকত। খেলা শেষে তিনি বলেন, আমি যখন বোলিং করি, তখন কখনই ভাবি না যে আমি অনিয়মিত বোলার। বোলিংয়ে আমি সব সময় নিয়মিত বোলারের দায়িত্বটাই নেওয়ার চেষ্টা করি।

মোসাদ্দেক আরও বলেন, উইকেটটা যদি দেখেন, বোলারদের জন্য খুব যে সহায়ক ছিল, সেটা বলব না। অবশ্যই উইকেট খুব ভালো ছিল। অধিনায়ক আমাকে বল দিয়ে বলেছিলেন রান আটকানোর কথা। আমি কোনো কিছু মাথায় নিয়ে বোলিং করিনি। ভালো জায়গায় বল ফেলেছি, সেজন্যই হয়তো সফল হয়েছি।

মোসাদ্দেক আরও বলেন, প্রথম ম্যাচ কিংবা এই ম্যাচে, লিটন কিন্তু প্রতিদিনই আমাদের জন্য সুন্দর একটা শুরু করে দিচ্ছে। আমাদের দলের জন্য এটা খুবই ভালো, একটা ম্যাচে রান তাড়া করতে যা করা দরকার, সেটা লিটন আমাদের জন্য করছে। শেষের দিকে শান্ত (নাজমুল হোসেন) এবং আফিফ (আফিফ হোসেন) নিজেদের ম্যাচুরিটি দেখিয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম