Logo
Logo
×

খেলা

পর পর দুই বলে ২ উইকেট নিলেন পেসার শরীফুল

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১০ জুলাই ২০২২, ০১:৩১ পিএম

পর পর দুই বলে ২ উইকেট নিলেন পেসার শরীফুল

আউটফিল্ড ভেজা ও আর্দ্র আবহাওয়ার কারণে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে টসে জিতে ফিল্ডিং নিলেন টাইগার দলপতি তামিম ইকবাল৷

তার আর সিদ্ধান্তের সদ্ব্যবহার করছেন বাংলাদেশি পেসাররা।

শুরুতে প্রথম ওভারেই মারকুটে ব্যাটার শাই হোপের স্টাম্প ভেঙে দেন পেসার মোস্তাফিজুর রহমান। শাই হোপকে রানের খাতাই খুলতে দেননি কাটার মাস্টার 

এর আগে স্পিনজাদুতে নিজের প্রথম ওভারে কোনো রানই দেননি নাসুম আহমেদ।

১২তম ওভারে অবিশ্বাস্য এক ডেলিভারিতে কাইল মায়ার্সকে বোল্ড করেন দেন মেহেদী হাসান মিরাজ।

ব্রান্ডন কিংকে নিয়ে শামারাহ ব্রুকস দলকে সামলে নিয়ে যাচ্ছিলেন ভালোই। কিন্তু ২১তম ওভারে গিয়ে ভেলকি দেখান আরেক পেসার শরিফুল ইসলাম।

পর পর দুই বলে তুলে নেন কিং ও ব্রুকসকে। শরীফুলের হ্যাটট্রিক চান্সটি মিস করে দেন রভম্যান পাওয়েল।

২১তম ওভারটি মেডেন ও দুই উইকেট শিকার করেছেন শরীফুল।

ওভারের ৪র্থ বলটি স্টাম্পের উপর গুড লেন্থে করেন শরীফুল। যা তুলে মারতে গিয়ে মিডঅফে এনামুল হকের তালুবন্দি হন কিং। ৩১ বলে ৮ রান করে ফেরেন কিং।

শরীফুলের পরের বলটি পয়েন্টে মারতে গিয়ে ঠিকভাবে খেলতে পারেননি ব্রুকস। উইকেটকিপার নুরুল হাসান সোহানের গ্লাভসে ধরা পড়েন। শেষ হয় তার ৬৬ বলে ৩৩ রানের ইনিংস।

ওভারের শেষ বল তথা হ্যাটট্রিক চান্সের ডেলিভারিটি পা বাড়িয়ে প্যাডে প্রতিহত করেন পাওয়েল। হালকা আবেদন করেন ফিল্ডাররা। তবে আম্পায়ার তাতে সাড়া দেননি। 

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ২৫ ওভার শেষে ওয়েস্ট ইন্ডিজের সংগ্রহ ৪ উইকেটে ৭০ রান। সমান ৭ রানে ব্যাট করেছেন অধিনায়ক নিকোলাস পুরান ও রভম্যান পাওয়েল।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম