Logo
Logo
×

খেলা

ফুরফুরে মেজাজে টাইগাররা

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০৯ জুন ২০২২, ১২:৩৫ পিএম

ফুরফুরে মেজাজে টাইগাররা

ওয়েস্ট ইন্ডিজ সফরে ফুরফুরে মেজাজে রয়েছে বাংলাদেশ ক্রিকেট দল। ক্যারিবীয় সফরে প্রথম ধাপে যাওয়া এবাদত হোসেন, রেজাউর রহমানরা অ্যান্টিগায় পা রাখার পরদিন বিচ ভলিবল খেলেছেন।

এরপর সফরে গেছেন তামিম ইকবাল, মোস্তাফিজুর রহমানরা। টেস্ট দলের ক্রিকেটাররা সবাই একসঙ্গে মিলিত হবেন শনিবারের পর। সবশেষ দলের সঙ্গে যোগ দেবেন অধিনায়ক সাকিব আল হাসান। 

দলের ম্যানেজার নাফিস ইকবাল জানালেন, সবাই ফুরফুরে মেজাজে রয়েছেন। কাল সবাই অনুশীলন করেছেন। আজ একটি প্রস্তুতি ম্যাচ খেলার কথা রয়েছে ক্রিকেটারদের।

পরিবারের সঙ্গে সময় কাটাতে যুক্তরাষ্ট্রে গেছেন সাকিব। দলের সঙ্গে তার যোগ দেওয়ার কথা শনিবার। তৃতীয়বারের মতো বাংলাদেশের টেস্ট দলের দায়িত্ব নিয়ে স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ শুরু করবেন সাকিব। কন্ডিশনের সঙ্গে মানিয়ে নিতে আগেভাগেই ক্যারিবীয় দ্বীপপুঞ্জে গেছে বাংলাদেশ দল। 

নাফিস ইকবাল বলেন, আমাদের আজ থেকে প্রথম স্কিল ট্রেনিং শুরু হবে। যারা সবার আগে এসেছে তারা শারীরিক কসরত করেছে। এর মধ্যে ছিল জিম, সুইমিং, রানিং। হোটেলে সুযোগ-সুবিধা ভালো।

আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ হিসেবে স্বাগতিকদের বিপক্ষে দুটি টেস্ট খেলবে বাংলাদেশ। প্রথম টেস্ট শুরু হবে ১৬ জুন। সফরে তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি রয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম