Logo
Logo
×

খেলা

ক্রীড়া সাংবাদিক অঘোর মন্ডল আর নেই

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০০ পিএম

ক্রীড়া সাংবাদিক অঘোর মন্ডল আর নেই

ক্রীড়া সাংবাদিকতার উজ্জ্বল তারকা অঘোর মন্ডল আর নেই। বুধবার বিকেলে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৮ বছর। তিনি স্ত্রী ও দুই কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। অঘোর মন্ডলের পরিবার থেকে তার মৃত্যুর খবর নিশ্চিত করা হয়েছে।

বেশ কিছুদিন ধরেই তিনি কিডনি সমস্যা ও হৃদরোগসহ নানারকম শারীরিক জটিলতায় ভুগছিলেন। ডায়ালাইসিস চিকিৎসার মাধ্যমে কিডনি সমস্যা কিছুটা নিয়ন্ত্রণে এলেও গত ৫ সেপ্টেম্বর আক্রান্ত হন ডেঙ্গুতে।

এরপর থেকেই বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন ছিলেন অভিজ্ঞ এই সাংবাদিক। সেখানেই আজ অঘোর মন্ডল চির নিদ্রায় চলে যান। 

তিন দশকেরও বেশি সময় ধরে সাংবাদিকতার সঙ্গে নিজের জীবনকে জড়িয়ে রেখেছিলেন অঘোর মন্ডল। কাজ করেছেন জন্মভূমি, লাল সবুজ, আজকের কাগজ, ভোরের কাগজের মতো পত্রিকায়।

একবিংশ শতাব্দীর শুরুর দিকে সম্প্রচার মাধ্যমে যোগ দেন তিনি। দীর্ঘদিন কাজ করেছেন চ্যানেল আই, দীপ্ত টিভিতে। সবশেষ এটিএন নিউজের বার্তা সম্পাদক হিসেবে কর্মরত ছিলেন।

গুণী এই সাংবাদিক বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস অ্যাসোসিয়েশনের ভারপ্রাপ্ত সভাপতি ছিলেন। তার মৃত্যুতে বিএসজেএ পরিবার গভীরভাবে শোকাহত। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম