Logo
Logo
×

গান

এবার ঈদে জমিয়ে দিলেন মারজুক রাসেল ও আলী হাসান

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ১৮ জুন ২০২৪, ০৭:৫৪ পিএম

এবার ঈদে জমিয়ে দিলেন মারজুক রাসেল ও আলী হাসান

মারজুক রাসেল ও আলী হাসান।একজন কবি ও অভিনেতা, আরেকজন র‌্যাপ গায়ক।দুজনই জমিয়ে দেওয়ার মানুষ। এবার ঈদুল আজহায় সেটিই করে দেখিয়েছেন তারা।

অতীতের সব ছাপিয়ে দুজন একসঙ্গে ভক্তদের সামনে হাজির হয়েছেন নতুনরূপে। প্রথমবার পুরো একটা র‌্যাপ গান গাইলেন মারজুক রাসেল। তার সঙ্গে সমানে সমান পাল্লা দিয়েছেন র‌্যাপার আলী হাসান। 

‘নানা নাতি’ শিরোনামে নতুন একটি র‌্যাপ গান করেছেন তারা।মিউজিক ভিডিওতে নানা ও নাতির আবহমান বাংলার দুটি চরিত্রের কথোপকথন উঠে এসেছে এই গানে।মারজুক রাসেলকে দেখা গেছে নানা রূপে, আর আলী হাসানকে নাতি।

ঈদ উপলক্ষ্যে র‌্যাপ গানটি ১৬ জুন রাতে প্রকাশ হয়েছে। এটি প্রকাশ করেছে আরবিটি এন্টারটেইনমেন্ট। দুই দিনে ভাইরাল হয়ে গেছে গানটি।

মারজুকের সঙ্গে গাওয়ার পাশাপাশি গানটি লিখেছেন আলী হাসান নিজেই।দুজনই মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন।ভিডিওটি বানিয়েছেন জাকারিয়া হাসান মুন্না।মিউজিক করেছেন সচি শামস।

নারায়ণগঞ্জের অখ্যাত হার্ডওয়্যার ব্যবসায়ী আলী হাসানের উত্থান গত বছর। ওই বছরের আগস্টে ‘ব্যবসার পরিস্থিতি’ নামে একটি র‌্যাপ গান প্রকাশ করে ভাইরাল হয়ে যান তিনি।যিনি নিজের ব্যবসার অভিজ্ঞতা বা হতাশা সবার কাছে তুলে ধরার জন্যই র‌্যাপ গানটি তৈরি করেন বলে জানিয়েছিলেন মি. আলী।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম