Logo
Logo
×

গান

প্রকাশ হচ্ছে মনির খানের ১০ গান

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১১ এপ্রিল ২০২৩, ০৩:৪২ এএম

প্রকাশ হচ্ছে মনির খানের ১০ গান

ফাইল ছবি

ধারাবাহিক ভাবে বদলে যাচ্ছে বাংলাদেশি গানের ধারা। সে ধারায় বদলে গেছে গান প্রকাশের ধরনও। আগে বছরে একটি ক্যাসেট বের করতেন শিল্পীরা, যেখানে দশ কি বারোটা গান থাকতো। এখন সেই ধারা বদলে একটি গান কিংবা মিউজিক ভিডিও প্রকাশ করেন, তাও ইউটিউবে। তবে জনপ্রিয় সংগীতশিল্পী মনির খানের চিন্তাভাবনা ভিন্ন। তিনি দশটি গান প্রকাশ করছেন ঈদ উপলক্ষ্যে। 

ইউটিউবে এমকে মিউজিক টোয়েন্টিফোর নামে একটি চ্যানেল রয়েছে তার। একই নামে ফেসবুকেও রয়েছে পেইজ। এ দুই জায়াগাতেই তিনি গানগুলো প্রকাশ করবেন বলে জানিয়েছেন।  সম্প্রতি করেছেন সেই ১০ গানের প্রকাশনা উৎসব। 

এ প্রসঙ্গে মনির খান বলেন, ‘দশটি গানের মধ্যে পাঁচটি লিটন শিকদার এবং পাঁচটি লিখেছেন মিল্টন খন্দকার। সব গানের মিউজিক কম্পোজিশন করেছেন কলকাতার রকেট মন্ডল। দুটি ডুয়েট গান রয়েছে। গান দুটিতে আমার সঙ্গে কণ্ঠ দিয়েছেন লিজা আফরোজ নামের নতুন একজন কণ্ঠশিল্পী। এরই মধ্যে দশটি গানের ভিডিওর শুটিং শেষে মিউজিক ভিডিও তৈরি হয়েছে। গানগুলো রোমান্টিক ও স্যাড রোমান্টিক ধাঁচের।’

তিনি আরও বলেন, ‘আমার গানের ধরন বদল করিনি, যাতে মানুষ আমার গানে সব সময় একই মনির খানকে খুঁজে পান। আমার যারা ভক্ত, তারা এবারও আমাকে আগের মতোই শুনতে পাবেন।’ গানগুলো শিগগিরই ইউটিউব ও ফেসবুকে প্রকাশ করবেন বলে জানিয়েছেন এ কণ্ঠশিল্পী।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম